adimage

০৯ Jul ২০২০
সকাল ০৮:২১, বৃহস্পতিবার

কেরানীগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টায় প্রতিবেশি গ্রেপ্তার

আপডেট  06:09 AM, এপ্রিল ০৬ ২০২০   Posted in : আঞ্চলিক দোহার-নবাবগঞ্জের সংবাদ    

কেরানীগঞ্জেশিশুকেধর্ষণচেষ্টায়প্রতিবেশিগ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় ১০ বছর বয়সী এক চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রতিবেশিকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইকুরিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. শাহাদাৎ হোসেন জানান, সোমবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত মো. মীরু খলিফা (৪৫) গোপালগঞ্জের মুকছেদপুরের ভাটিকামারি বাসিন্দা। কেরানীগঞ্জের ওই এলাকায় থেকে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন তিনি।

শনিবার রাতে উপজেলার খেজুরাবাগ টাইলস মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিশুটি পরিবারের সঙ্গে থেকে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেনিতে পড়ে। তার বাবার বাড়ি ব্রাক্ষ্মনবাড়িয়া জেলায়।

পুলিশ পরিদর্শক শাহাদাৎ কে জানান, মীরুর স্ত্রী তার সঙ্গে রাগ করে বেশ কিছুদিন আগে তার বাবার বাড়িতে চলে যায়। এই সুযোগে শনিবার সন্ধ্যায় ওই শিশুটিকে বাড়ির পাশে একা খেলতে দেখে মীরু কৌশলে তার ঘরে নিয়ে যায় ভয়ভীতি দেখিয়ে আটকে রেখে ধর্ষণের চেষ্টা করে।

অন্যদিকে শিশুটিকে খুঁজে না পেয়ে তার স্বজনরা এলাকায় মাইকিং শুরু করলে রাত ৯টার দিকে শিশুটিকে নিয়ে এসে তার পরিবারের কাছে দিয়ে মীরু বলে ও আমার সঙ্গে ছিল।

পরে শিশুটি রাতে তার মা বাবাকে সবকিছু খুলে বললে রোববার সকালে তারা বিষয়টি মৌখিকভাবে পুলিশকে জানালে দুপুরে ওই এলাকায় অভিযান চালিয়ে মীরুকে আটক করে পুলিশ।

এরপর শিশুটির বাবা তার শিশু মেয়েকে ধর্ষন চেষ্টার অভিযোগ এনে মীরুকে একমাত্র আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে এ পুুলিশ কর্মকর্তা জানান।



সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul