adimage

২৬ অক্টোবর ২০২০
বিকাল ০৯:৩৪, সোমবার

নবাবগঞ্জ ফুটবল একাডেমির যুগপূর্তীতে ফুটবল লীগ

আপডেট  04:28 PM, সেপ্টেম্বর ২১ ২০২০   Posted in : আঞ্চলিক খেলা দোহার-নবাবগঞ্জের সংবাদ    

নবাবগঞ্জফুটবলএকাডেমিরযুগপূর্তীতেফুটবললীগ

নিজস্ব প্রতিবেদক:

নবাবগঞ্জ ফুটবল একাডেমির ১ম যুগ পূর্তি উপলক্ষে ফুটবল লীগ ২০২০ খেলার উদ্বোধন করা হয়েছে।সোমবার বিকেল ৪টায়  সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজ মাঠে এ উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়। এ ফুটবল লীগে  ৬টি দল অংশগ্রহণ করবে। নবাবগঞ্জ ফুটবল একাডেমি এর আয়োজন করেণ।

খেলা উদ্বোধন করেন সদর কলাকোপা ইউনিয়নের আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম। খেলা স্পনসর করেন নতুন জেলা পরিষদ মার্কেটের ব্যবসায়ী শোভ ইমরানের স্মার্ট গ্যালারী।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেণ এফসি নবাবগঞ্জ মাস্টার্স বনাম এফসি নবাবগঞ্জ চেলেঞ্জার্স দল। খেলায় এফসি নবাবগঞ্জ মাস্টার্স দলকে ১-০ গোলে পরাজিত করে এফসি নবাবগঞ্জ চেলেঞ্জার্স দল বিজয়ী লাভ করেন।

নবাবগঞ্জ ফুটবল একাডেমির সভাপতি সাজ্জাদ মোল্লার সভাপতিত্বে উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পরিষদের সদস্য ও সাবেক নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাইফুল ইসলাম।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদক থেকে মুক্ত থাকতে খেলাধূলার বিকল্প নেই। শিক্ষার্থী ও যুবক ভাইদের বলবো লেখা পড়ার পাশাপাশি মাঠে মনোনিবেশ করতে। এতে শরীর এবং স্বাস্থ্য ভাল রাখবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা ও সভাপতি জয়পাড়া ক্রীড়া সংঘ এবং সাবেক সাধারণ সম্পাদক ঢাকা জেলা ক্রীড়া সংস্থা আবুল বাশার, দোহার-নবাবগঞ্জ সরকারী কলেজের ক্রীড়া শিক্ষক মো. আতোয়ার রহমান।

অন্যদের মধ্যে ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক জহিরুল ইসলাম স্বপ্নীল, ঢাকা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাহাত মাহমুদ, নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রানা, ছাত্রলীগনেতা মেহেদি হাসান সাজ্জাদ প্রমুখ।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul