adimage

২৫ মে ২০২০
বিকাল ০৭:৩১, সোমবার

আজ শুরু হচ্ছে চূড়াইন প্রিমিয়ার লীগ টি-২০

আপডেট  05:09 PM, মার্চ ০৮ ২০১৮   Posted in : আঞ্চলিক খেলা দোহার-নবাবগঞ্জের সংবাদ    

আজশুরুহচ্ছেচূড়াইনপ্রিমিয়ারলীগটি-২০

প্রিয় বাংলা ডেস্ক :

মাদক ছেড়ে মাঠে আসুন, শরীর মন সুস্থ রাখুন’ এই স্লোগানে শুরু হচ্ছে চূড়াইন প্রিমিয়ার লীগ (C.P.L টি -২০) -২০১৮। আজ শুক্রবার সকাল ১০টায় চূড়াইন সাংস্কৃতিক সংঘের মাঠে টুর্ণামেন্টের উদ্বোধন করা হবে।
খেলায় মোট চারটি দল অংশগ্রহণ করবে। উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করবে ব্লু ডাইনামাইটস বনাম ব্লাক রাইডাস। বিকালে ২য় ম্যাচে অংশগ্রহণ করবে রেড চ্যালেঞ্জার ও গ্রিণ টাইট্যানস।
আগামী ১১ই মার্চ মুখামুখি হবে রেড চ্যালেঞ্জার বনাম ব্লু ডাইনামাইটস। ১২ তারিখ ব্লাক রাইডার বনাম গ্রিণ টাইট্যানস। ১৪ তারিখ ব্লু ডাইনামাইটস বনাম গ্রিণ টাইট্যানস। ১৫ তারিখ ব্লাক রাইডার বনাম রেড চ্যালেঞ্জার। ১৬ তারিখ রেড চ্যালেঞ্জার বনাম গ্রিণ টাইট্যানস। ১৭ তারিখ ব্লু ডাইনামাইটস বনাম ব্লাক রাইডার।
১৮ তারিখ গ্রিণ টাইট্যানস বনাম ব্লু ডাইনামাইটস। ২০ তারিখ রেড চ্যালেঞ্জার বনাম ব্লাক রাইডার। ২১ তারিখ ব্লাক রাইডার বনাম গ্রিণ টাইট্যানস। ২২ তারিখ রেড চ্যালেঞ্জার বনাম ব্লু ডাইনামাইটস। ২৩ই মাচ কোয়ালিফাই এবং ২৬শে মার্চ চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে।
ঢাকা জেলা পরিষদের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এস,এম সাইফুল ইসলাম বলেন, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে আমাদের এই আয়োজন। টূর্ণামেন্ট সফল করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।



সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul