adimage

২৫ অগাস্ট ২০১৯
বিকাল ০১:০৭, রবিবার

নির্বাচনকালীন প্রতিশ্রুতি বাস্তবায়নের পথে : সালমান এফ রহমান

আপডেট  01:40 AM, মে ১৯ ২০১৯   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

নির্বাচনকালীনপ্রতিশ্রুতিবাস্তবায়নেরপথে:সালমানএফরহমান

প্রিয় বাংলা অনলাইন.

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ  উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, দোহার-নবাবগঞ্জবাসীকে যা যা কথা দিয়েছিলাম, সেই কথাগুলো ইনশাল্লাহ আমি রাখব। আমি এলাকার উন্নয়নে কাজ করার অঙ্গিকার করেছিলাম। এরই মধ্যে কাজগুলো শুরু হয়ে গেছে। শীঘ্রই আপনারা তা দেখতে পারবেন। আমার নির্বাচনকালীর প্রতিশ্রুতি বাস্তবায়নের পথে।  তিনি আরও বলেন, এমপির কোটায় যে বরাদ্ধ এসেছে তা আমার খরচ করার কথা। অতীতে এমপিরা  নিজেরা সেই টাকা খরচ করেছে কিন্ত আমি সব টাকাই ইউপি চেয়ারম্যানদের মধ্যে বন্টন করে দিয়েছি। ওনারা আপনাদের নির্বাচিত প্রতিনিধি। এলাকার উন্নয়নে তারা সেই টাকা ব্যয় করবে।

শনিবার সন্ধ্যায় ঢাকার নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে।

নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য সুবেদ আলী টিপু ইউনিক গ্রুপের চেয়ারম্যান মো. নুর আলী, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন,ূ নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সালাউদ্দিন মঞ্জু, নবাবগঞ্জ উপজেলা ভাইস চেয়াম্যান তাবির হোসেন খান পাভেল, ইয়াসমিন আক্তার, দোহার থানার ওসি মো. সাজ্জাদ হোসেন নবাবগঞ্জ থানার ওসি মো. মোস্তফা কামাল প্রমুখ।

 ইফতারের আগে সালমান এফ রহমান নবাবগঞ্জে উপজেলা মডেল মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেণ।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul