adimage

২৫ অগাস্ট ২০১৯
বিকাল ০১:৪৩, রবিবার

নবাবগঞ্জে ইয়াবাসহ আটক ২

আপডেট  12:39 PM, Jul ১৭ ২০১৯   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

নবাবগঞ্জেইয়াবাসহআটক২

প্রিয় বাংলা অনলাইন.

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ৭৫টি ইয়াবা ট্যাবলেটসহ খোকন মোল্লা (৩৬) ও সহিদুল ইসলাম (২৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে বারুয়াখালী ইউনিয়নের আলালপুর থেকে শহিদুল ইসলামকে ও বুধবার সকালে জয়কৃষ্ণপুর ইউনিয়নের কুঠরী এলাকা থেকে খোকন মোল্লাকে আটক করা হয়।

আটককৃত সহিদুল ইসলাম নবাবগঞ্জ উপজেলার আলালপুর গ্রামের মো. হুকুম ফকির ছেলে এবং খোকন মোল্লা মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার ধুলসুরা গ্রামের হাকিম মোল্লার ছেলে ।

বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আব্দুর রশিদ ও এএসআই রবিউল ইসলামের নের্তৃত্বে কনস্টেবল আশরাফুল ইসলাম, আলমগীর হোসেন ও মো. ইমরুল অভিযানে অংশগ্রহণ করেন।

নবাবগঞ্জ থানার বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নাসির উদ্দিন মৃর্ধা জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টায় আলালপুর এলাকা থেকে সহিদুলকে ২০টি ইয়াবা ট্যাবলেটসহ আটক করে পুলিশ। এছাড়া বুধবার সকাল ১০টার দিকে জয়কৃষ্ণপুর ইউনিয়নের কুঠরী এলাকা থেকে খোকন মোল্লাকে ৫৫টি ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

পরিদর্শক নাসির উদ্দিন মৃর্ধা আরও জানান, বুধবার দুপুরে সহিদুল ও খোকনকে থানায় হস্তান্তর করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul