adimage

২৫ অগাস্ট ২০১৯
বিকাল ১২:৩৪, রবিবার

নবাবগঞ্জে বৃদ্ধকে শ্বাসরোধ করে হত্যা

আপডেট  11:30 AM, অগাস্ট ০৬ ২০১৯   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

নবাবগঞ্জেবৃদ্ধকেশ্বাসরোধকরেহত্যা

প্রিয় বাংলা অনলাইন :

ঢাকার নবাবগঞ্জে নুরুল হক (৭৫) নামে এক বৃদ্ধকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ করেছেন তার স্ত্রী রাজিয়া বেগম। মঙ্গলবার দুপুরে নিহতের ঘর থেকে লাশ উদ্ধার করে পুলিশ। লাশের গলায় দাগ ছিল বলে পুলিশ নিশ্চিত করেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মেজু ছেলে সিরাজ, ছোট মেয়ের জামাই রওশন ও নাতি ইব্রাহীমকে আটক করেছে পুলিশ।

নিহত নুরুল হক শিকারীপাড়া ইউনিয়নের শেরপুর গ্রামের মৃত. সুখাই বাবুর্চির ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বড় মেয়ে নূরজাহানের বাড়িতে বেড়াতে যান নুরুল হকের স্ত্রী রাজিয়া বেগম। ঘরে বৃদ্ধ নুরুল হক একাই ছিলেন। মঙ্গলবার সকাল ৯টার দিকে বড় ছেলে সামছুল বৃদ্ধ বাবাকে নাস্তা করিয়ে অটো চালাতে যান। সকাল সাড়ে ৯টার দিকে নিহতের ছেলে সিরাজের মেয়ে দাদাকে দেখতে যায়। এসময় সে নুরুল হককে খাটের নিচে মাটিতে পড়ে থাকতে দেখেন চিৎকার দিলে বাড়ির সবাই এগিয়ে আসে। পরিবারের লোকজন নুরুল হককে মৃত অবস্থায় পায়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের স্ত্রী রাজিয়া বেগম অভিযোগ করে জানান, বৃদ্ধ নুরুল হকের ৩ ছেলে ২ মেয়ে রয়েছে। তার ১০ পাকির বেশি জমি আছে। সম্প্রতি মেজু ছেলে সিরাজ, ছেলের বউ আক্তারী বেগম ও নাতি ইব্রাহীম সম্পত্তি লিখে দিতে চাপ দিয়ে আসছিল। ছেলের বউ আক্তারী ও নাতি ইব্রাহীমই আমার স্বামীকে হত্যা করেছে।

তবে আক্তারী বেগম অভিযোগ অস্বীকার করে বলেন, আমার শাশুড়ি আমাদের ফাঁসানোর জন্য মিথ্যা অভিযোগ করছেন।

নবাবগঞ্জ থানার বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. নাসির উদ্দিন জানান, লাশের গলায় লম্বা কালো দাগ ছিল। ধারণা করা হচ্ছে বৃদ্ধকে শ^াসরোধ করা হয়েছে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিদর্শক মো. নাসির উদ্দিন আরও জানান, এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।



সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul