adimage

২১ সেপ্টেম্বর ২০১৯
সকাল ১১:২৮, শনিবার

দোহারে তুচ্ছ ঘটনায় বাড়িতে হামলা, আটক-২

আপডেট  12:15 PM, অগাস্ট ২০ ২০১৯   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেতুচ্ছঘটনায়বাড়িতেহামলা,আটক-২

প্রিয় বাংলা অনলাইন:

ঢাকার দোহার উপজেলার কাটাখালী গ্রামে মটরপাম্প চুরির ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনায় শহিদুল ও জসিম নামে দুইজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকালে তুচ্ছ ঘটনার জেরে এই হামলার ঘটনায় পাঁচজনকে আসামী করে দোহার থানায় মামলা করে ভোক্তাভোগী পরিবার।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে কাটাখালী গ্রামের আব্দুল হাই মুন্সীর ছেলে সোনা মিয়ার খামারের মটরপাম্প চুরির ঘটনাকে কেন্দ্র করে একই এলাকার শহিদুল ইসলাম ও তার ছেলে সজলের সাথে সোনা মিয়ার ভাই আরিফের সাথে মারামারির ঘটনা ঘটে। ঘটনার পর শহিদুল ও তার ছেলে সজল স্থানীয় আরও ৩০/৪০ জন সোনা মিয়ার বাড়িতে আতর্কিত হামলা চালায়। এতে আহত হয় চার জন। পরে আহত চারজনকে স্থানীয়রা দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সোনা মিয়া জানান, শহিদুল ও সজল একই এলাকার আওয়াল, গিয়াস, জসিম সহ প্রায় ৩০/৪০ জন মিলে আমার বাড়িতে হামলা চালিয়ে আমার পরিবারের ৫জনকে এলোপাথারী মারধর করে। এঘটনায় আমি দোহার থানায় তাদের পাঁচ জনের নামে মামলা করি।

এদিকে এবিষয়ে আসামী পক্ষের বক্তব্য জানতে তাদের বাড়িতে গেলে গিয়াসকে ছাড়া আর কাউকেই পাওয়া যায়নি।

গিয়াস জানায়, আমি ঘটনার দিন সোনা মিয়ার বাড়িতে কারও উপর হামলা করিনি বরং পরিস্থিতি নিয়ন্ত্রন করতে চেয়েছি। তবুও আমার নামে মামলা দেয়া হয়েছে।

এবিষয়ে দোহার থানা সেকেন্ড অফিসার সৌমেন মৈত্র প্রিয় বাংলাকে জানান, এই ঘটনায় দোহার থানায় ৫ জনের বিরুদ্ধে মামলা হওয়ার পর আমরা দুইজন আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করি। বাকি আসামীদেরকে খুব দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।



সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul