adimage

২১ সেপ্টেম্বর ২০১৯
সকাল ১০:৫১, শনিবার

দুর্নীতিবাজদের আইনের কাঠগড়ায় দাঁড়াতেই হবে : দুদক কমিশনার

আপডেট  01:15 PM, অগাস্ট ২৪ ২০১৯   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দুর্নীতিবাজদেরআইনেরকাঠগড়ায়দাঁড়াতেইহবে:দুদককমিশনার

প্রিয় বাংলা অনলাইন.  

দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধু ১৯৪৮ থেকে ১৯৭১ পর্যন্ত এদেশের মুক্তির জন্য সংগ্রাম করে গেছেন। মামলা, হামলা, জেল জুলুমের শিকার হয়েও তিনি থেমে থাকেননি। জীবনের শেষ দিন পর্যন্ত এদেশের মানুষের জন্য ভেবেছেন। আমাদেরও দেশের জন্য কিছু করার দায়িত্ব আছে। এর জন্য আমাদের সবার চেষ্টা করে যেতে হবে। কোন দুর্নীতিবাজদের ছাড় নয়, কেউ অন্যায় বা অপরাধ করে কোনভাবেই ছাড় পাবেনা। তাদের আইনের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

শনিবার দুপুরে ঢাকার দোহার উপজেলার মুকসুদপুর সামছুদ্দিন সিকদার উচ্চ বিদ্যালয়ে সততা সংঘের সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় দুদক কমিশনার শিক্ষার্থীদের সততার শপথ বাক্য পাঠ করান। পরে বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। দোহার উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শিক্ষাবিদ মুজিবুল হায়দার মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন।

দুদক কমিশনার শিক্ষার্থীদের বলেন, সততা একটি শক্তি। যে লালন করে, কোন বাঁধা তাকে থামাতে পারে না। তোমাদের সততা ধরে রাখতে হবে। কেন না তোমরা একদিন এ দেশ পরিচালনা করবে। তোমরা প্রকৃত মানুষ হয়ে দেশের হাল ধরবে।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক একলাল উদ্দিন আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দুদকের জেলা সমন্বিত কার্যালয় ঢাকা-১’র পরিচালক মো. আক্তার হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান কবির, সততা সংঘের এহসানুল কবির ও অবনিতা বাড়ৈ।

উপস্থিত ছিলেন দুদকের জেলা সমন্বিত কার্যালয় ঢাকা-১’র উপপরিচালক মো. ইব্রাহীম, দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, নবাবগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শিক্ষাবিদ মানবেন্দ্র দত্ত, সহ-সভাপতি মাধুরী বণিক, সম্পাদক বিপ্লব ঘোষ, দুর্নীতি প্রতিরোধ কমিটির দোহার উপজেলা সদস্য আবুল কাশেম, মনির আহম্মেদ, পিয়ার হোসেন, মাওলানা হাওলাদার আব্দুল কুদ্দুস প্রমূখ।

 



 




সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul