adimage

২১ সেপ্টেম্বর ২০১৯
সকাল ১০:৪০, শনিবার

নবাবগঞ্জে নারীকে কুপিয়ে হত্যা

আপডেট  10:04 AM, অগাস্ট ২৬ ২০১৯   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

নবাবগঞ্জেনারীকেকুপিয়েহত্যা

প্রিয় বাংলা অনলাইন :

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ডালিয়া বেগম (৫০) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে উপজেলার আগলা ইউনিয়নের চরচরিয়া চান্দার ট্যাক আঞ্চলিক সড়ক থেকে ঐ নারী লাশ উদ্ধার করা হয়। এঘটনায় জড়িত সন্দেহে অন্তত ৭ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নিহত ডালিয়া বেগম ঐ এলাকার চরমধুচরিয়া আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা শহিদের স্ত্রী। স্বামী দ্বিতীয় বিয়ে করে অন্যত্র থাকেন বলে নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার গালিমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আবদুর রাশিদ।

নিহতের মেয়ে মিনু আক্তার অভিযোগ করে বলেন, স্থানীয় সিএনজি চালক নজরুল ও নান্নু আমাদেরকে বিভিন্ন কারনে একাধিকবার মেরে ফেলার হুমকি দিয়েছে। নজরুল ও নান্নুই আমার মাকে হত্যা করেছে। আমি ওদের বিচার চাই।

পরিদর্শক আবদুর রাশিদ জানান, সোমবার ভোর ৪টার দিকে নিহতের মেয়ে তদন্ত কেন্দ্রে এসে পুলিশকে জানায় তার মাকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা খুন করে সড়কে ফেলে রেখেছে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওই সড়ক থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহতের মাথায় গুরুতর জখম রয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে অন্তত ৭ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যাকান্ডের সঙ্গে কারো সম্পৃক্ততার প্রমাণ পাওয়া গেলে তাকে আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul