adimage

২১ সেপ্টেম্বর ২০১৯
সকাল ১১:১১, শনিবার

দোহারে জেলা পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা

আপডেট  07:42 AM, সেপ্টেম্বর ০৮ ২০১৯   Posted in : জাতীয় আঞ্চলিক ঢাকা দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেজেলাপুলিশসুপারকেবিদায়সংবর্ধনা

প্রিয় বাংলা অনলাইন :

ঢাকার দোহারে ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানকে পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার রাতে দোহার থানা চত্ত্বরে দোহার ও নবাবগঞ্জ থানা পুলিশ এ সংবর্ধনার আয়োজন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ রহমান বলেন, শাহ মিজান শাফিউর রহমান একজন ভালো অফিসার। তার প্রমাণ পাওয়া যায় ওনার কর্মকান্ডে। প্রথমে তাকে অভিনন্দন জানাই পদোন্নতি পাওয়া জন্য। আমি তাকে বলেছিলাম আমার দোহার ও নবাবগঞ্জের কোন মানুষ যেন পুলিশের কাছে অযথা হয়রানি না হয়। ধন্যবাদ জানাই ওনাকে, ওনি আমার কথাটা রেখেছেন।

একই অনুষ্ঠানে দোহার- নবাবগঞ্জ থানা প্রশাসন, উপজেলা পরিষদ ও দুই উপজেলার আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকেও পুলিশ সুপারকে সংবর্ধনা দেওয়া হয়।

ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞা’র সভাপতিত্বে  উপস্থিত ছিলেন আইজিআর খান আব্দুল মান্নান, বিদায়ী পুলিশ সুপারের সহধর্মীনি অধ্যাপক রোকেয়া খাতুন, শাহজালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, দোহার থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল প্রমূখ।

শাহ মিজান শাফিউর রহমান সম্প্রতি পুলিশের অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পেয়েছেন। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম কমিশনারের দায়িত্ব পালন করবেন।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul