adimage

১৫ অক্টোবর ২০১৯
সকাল ০৪:৫১, মঙ্গলবার

সৈয়দ নজরুল ইসলাম কনভেনশন সেন্টারের উদ্বোধন

আপডেট  01:43 PM, অক্টোবর ০৩ ২০১৯   Posted in : জাতীয়    

সৈয়দনজরুলইসলামকনভেনশনসেন্টারেরউদ্বোধন

প্রিয় বাংলা অনলাইন:

ঢাকার গাবতলী বেড়িবাঁধস্থ বড়বাজার এলাকায় সৈয়দ নজরুল ইসলাম কনভেনশন সেন্টারের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। অনুষ্ঠানে ঢাকা জেলায় ২০১৯ সালে এস.এস.সি/সমমান পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে কাজ করে যাচ্ছি। দেশে দারিদ্র্যের হার উল্লেখযোগ্যভাবে কমে এসেছে। সকলে সম্মিলিতভাবে কাজ করলে এবং দুর্নীতিকে সমূলে উৎপাটন করতে পারলে দেশ কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবে।

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর এবং মুজিবনগর সরকার তথা বাংলাদেশ সরকারের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের নামে ঢাকা জেলা পরিষদের উদ্যোগে প্রায় ১৮ কোটি টাকা ব্যয়ে ০.৮৪ একর জমির উপর কনভেনশন সেন্টারটি নির্মাণ করা হয়।      

ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক, নিবন্ধন পরিদপ্তরের মহাপরিদর্শক খান মো. আবদুল মান্নান ও স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব আমিনুল ইসলাম খানসহ জনপ্রতিনিধিবৃন্দ বক্তব্য রাখেন।           


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul