adimage

০৯ Jul ২০২০
সকাল ০৭:১২, বৃহস্পতিবার

রাজধানী থেকে চারদিন ধরে বৃদ্ধ নিখোঁজ

আপডেট  05:17 AM, অক্টোবর ৩১ ২০১৯   Posted in : জাতীয় আঞ্চলিক ঢাকা দোহার-নবাবগঞ্জের সংবাদ    

রাজধানীথেকেচারদিনধরেবৃদ্ধনিখোঁজ

প্রিয় বাংলা অনলাইন :

রাজধানীর ক্যান্টনমেন্ট থেকে এক খ্রিষ্টান বৃদ্ধ চারদিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ব্যক্তির বড় ছেলে সিমসন রোজারিও জানান, সোমবার সকাল থেকে তার বাবা আন্তন রোজারিও (৯০) এখনও নিখোঁজ রয়েছেন।

আন্তন পাবনার চাটমোহরের উথলি গ্রামের মৃত ফ্রান্সিস রোজারিওর ছেলে। তিনি রাজধানীর ধানমন্ডির শংকরে তার ছোট ছেলে শমুয়েল রোজারিওর পরিবারের সঙ্গে ভাড়া বাড়িতে থাকতেন।

কয়েকদিন আগে ক্যান্টনমেন্টের মানিকদি এলাকায় বড় ছেলে সিমসন রোজারিওর ভাড়া বাড়িতে বেড়াতে যায় সে।

নিখোঁজ ব্যক্তির বড় ছেলে সিমসন রোজারিও প্রিয় বাংলা নিউজকে বলেন, আমার বাবা সোমবার সকালে নাস্তা খেয়ে চেক লুঙ্গী ও সাদা-কালো-নীল ছাপার একটি হাফ শার্ট পরে প্রতিদিনের ন্যায় হাঁটতে বের হয়।

দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পরও সে বাড়ি ফিরে না আসায় আমরা বিভিন্ন স্থানে ও সকল আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান না পেয়ে রাতে ক্যান্টনমেন্ট থানায় একটি সাধারণ ডায়েরী করি।

বয়সের ভারে আমার বাবা অসুস্থ। সঙ্গে কোনো টাকা পয়সা বা মোবাইল নিয়ে তিনি বাড়ি থেকে বের হয়নি। বাবার সঙ্গে জোড়ে কথা না বললে তিনি কানেও শোনেন না।

আমরা এখনও বিভিন্ন জায়গায় খোঁজখবর অব্যাহত রেখেছি। তাকে না পেয়ে আমরা সকল আত্মীয় স্বজন অনেক দুশ্চিন্তার মধ্যে সময় পার করছি বলেন সিমসন।

ক্যান্টনমেন্ট থানার এসআই আব্দুল করিম প্রিয় বাংলা নিউজকে বলেন, নিখোঁজ ব্যাক্তির বড় ছেলে সোমবার রাতে এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করলে আমরা সারা বাংলাদেশে থানায় বেতারের মাধ্যমে তথ্য পৌছে দিয়েছি। এখনও তার কোনো সন্ধান না পাওয়ায় ডিবির কাছে একটি কপি পাঠানোর কথা রয়েছে। তার সন্ধানে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul