adimage

২৫ মে ২০২০
বিকাল ০৯:০২, সোমবার

অবশেষে বন্ধ হচ্ছে দোহারে যাত্রা ও আনন্দ মেলার নামে আয়োজিত নর্তকী নাচ (ভিডিও)

আপডেট  07:15 PM, জানুয়ারী ১০ ২০১৮   Posted in : জাতীয় রাজনীতি আঞ্চলিক দোহার-নবাবগঞ্জের সংবাদ    

অবশেষেবন্ধহচ্ছেদোহারেযাত্রাওআনন্দমেলারনামেআয়োজিতনর্তকীনাচ(ভিডিও)

প্রিয় বাংলা অনলাইন:
অবশেষে বন্ধ হচ্ছে দোহার উপজেলার নারিশা পদ্মার চরে যাত্রা ও আনন্দ মেলার নামে আয়োজিত স্বল্পবসনা তরুনীদের অশ্লীল নাচের জমজমাট আসর। 
অশ্লীল এ আয়োজনের প্রতিবাদ জানাতে গত কয়েকদিন ধরেই সরব ছিল ঢাকা দক্ষিণের জনপ্রিয় সাপ্তাহিক প্রিয় বাংলার সংবাদকর্মী সহ ফেসবুক ব্যবহারকারীরা। ক্ষোভে ফুঁসে উঠেছিল এলাকাবাসী। সবশেষ ইউএনও’র নির্দেশ তোয়াক্কা না করে অশ্লীল এমন আয়োজন চালিয়ে যাওয়ায় বিরুপ প্রতিক্রিয়া ছিল সাধারন মানুষের মনে। দলের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় ক্ষিপ্ত ছিল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অধিকাংশ নেতাকর্মী। 

এমন পরিস্থিতিতে সবার টনক নাড়িতে দিতে গোপন ক্যামরায় ধারনকৃত যাত্রা মঞ্চে অশ্লীলতার অনুসন্ধানী ভিডিও প্রকাশ করে প্রিয় বাংলা। ২/৩ ঘন্টার মধ্যেই ভিডিওটি আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিনত হয়। একইসাথে বৃহস্পতিবার সকালে আন্দোলনে নামার ঘোষণা দেন ধর্মপ্রাণ মুসলমান ও সাধারন মানুষ।

এমন উত্তপ্ত পরিস্থিতিতে বুধবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম আল-আমিনের কাছে যাত্রা বন্ধ করার লিখিত অঙ্গীকার করে আয়োজক মেঘুলা ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম হাওলাদার। অঙ্গীকারনামায় তিনি উল্লেখ করেন, বৃহস্পতিবার সকাল ১০টার মধ্যে যাত্রা ও আনন্দ মেলার প্যান্ডেল ভেঙে ফেলা হবে।

এ বিষয়ে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম আল-আমিনের সাথে কথা হলে তিনি যাত্রা বন্ধে আয়োজক কালাম হাওলাদারের লিখিত অঙ্গীকার দেয়ার কথা স্বীকার করেন।

(গোপন ক্যামেরায় ধারনকৃত ভিডিও) ফেসবুক লিংক: https://www.facebook.com/100004972339218/videos/903006879875048/


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul