adimage

২৫ মে ২০২০
বিকাল ০৯:১৪, সোমবার

দোহারের নুরুল্লাপুর মেলার অশ্লীল নাচ বন্ধ করে দিল প্রশাসন, একজনের সাজা

আপডেট  04:14 PM, জানুয়ারী ৩১ ২০১৮   Posted in : জাতীয় রাজনীতি আঞ্চলিক দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেরনুরুল্লাপুরমেলারঅশ্লীলনাচবন্ধকরেদিলপ্রশাসন,একজনেরসাজা

প্রিয় বাংলা অনলাইন:
প্রিয় বাংলা অনলাইনে প্রকাশিত অনুসন্ধানী ভিডিও সংবাদে অশ্লীলতার প্রমান পেয়ে দোহার উপজেলার নুরুল্লাপুর মেলার ভ্যারাইটিশো ও সার্কাস আয়োজন বন্ধ করে দিয়েছে প্রশাসন। এসময় এ আয়োজনের নেতৃত্বে থাকা সিরজন মোল্লাকে আটক করা নিয়ে আসা হয়। অভিযানের খবর পেয়ে গা’ঢাকা দেন আয়োজকের সাথে সম্পৃক্ত অন্যান্যরা।

জানা যায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম আল-আমিন, এএসপি মাহবুবুর রহমান ও ওসি সিরাজুল ইসলাম নুরুল্লাপুর মেলার সার্কাস ও ভ্যারাটিশো’র প্যান্ডেলে অভিযান পরিচালনা করেন। অশ্লীলতার প্রমান পেয়ে এ আয়োজনের নেতৃত্ব দেয়া সিরজন মোল্লাকে আটক করে প্রশাসন। আর অভিযানের খবরে গা ঢাকা দেয় আয়োজনের সম্পৃক্ত অন্যান্যরা। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সিরজন মোল্লাকে একমাসের সাজা দেন উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইউএনও কে এম আল-আমিন। 
অভিযানের সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, উপজেলা যুবলীগের সভাপতি আলমাছ উদ্দিন ও সাধারন সম্পাদক আব্দুর রহমান আকন্দ, সাংবাদিক সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।
সামজিক অবক্ষয় রোধে প্রকাশ্যে এমন অশ্লীলতা বন্ধে উদ্যোগ নেয়ার জন্য সবাই প্রশাসনকে ধন্যবাদ জানান।
উল্লেখ্য যে, দোহার উপজেলার চার শ বছরের ঐতিহ্যবাহী নুরুল্লাহপুর ফকিরবাড়ির ওরসকে কেন্দ্র করে বসা মেলায়ই ভ্যারাইটিশো ও সার্কাসের নামে এমন অশ্লীল নৃত্যের আয়োজন করা হয়। মঙ্গলবার রাতভর চলে স্বল্পবসনা তরুনীদের অশ্লীল নৃত্য। এ নিয়ে বুধবার সকালে প্রিয় বাংলা অনলাইনে অনুসন্ধানী সচিত্র প্রতিবেদন প্রকাশ করা হয়।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul