adimage

১৮ ফেব্রুয়ারী ২০২০
বিকাল ০৯:২৩, মঙ্গলবার

কেরানীগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে পান বিক্রেতা গ্রেপ্তার

আপডেট  10:48 AM, জানুয়ারী ১৭ ২০২০   Posted in : ঢাকা দোহার-নবাবগঞ্জের সংবাদ    

কেরানীগঞ্জেশিশুধর্ষণেরঅভিযোগেপানবিক্রেতাগ্রেপ্তার

নিজস্ব প্রতিবদেক:

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী পান বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামান জানান, বৃহস্পতিবার রাতে শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে উপজেলার ঝাউবাড়ি এলাকা থেকে পান বিক্রেতা সিদ্দিককে (৫০) গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ী ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, বৃহস্পতিবার রাতে শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসিতে) ভর্তি করা হয়েছে।

শিশুটির মা বলেন, দক্ষিণ কেরানীগঞ্জের ঝাউবাড়ি এলাকায় থাকেন তারা। তার মেয়ে স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থী। তার স্বামী দিনমজুরের কাজ করেন। তাদের  গ্রামের বাড়ি বরিশালে।

শিশুটির মা অভিযোগ করে বলেন, গত রোববার (১২ জানুয়ারি) বিকেলে বাড়ির পাশের সিদ্দিক তার মেয়েকে ডেকে নিয়ে পানের ডালা দিয়ে তার বাড়িতে পাঠায়। পরে তিনি পিছু নিয়ে বাসায় গিয়ে আমার মেয়েকে ধর্ষণ করেন।  বাসায় ফিরে মেয়ে ভয়ে আমাদের কাউকে কিছু জানায়নি। পরে সে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে আমরা মেয়ের কাছ থেকে সবকিছু জানতে পারি। এ ঘটনা যাতে কেউ না জানে এ ভয়ে আমরা কোথাও কোনো অভিযোগ করিনি। কিন্তু মেয়ের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে নিয়ে আসতে হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটিকে ধর্ষণের দায় সিদ্দিক স্বীকার করেছেন কিনা জানতে চাইলে ওসি শাহ জামান বলেন, এটি তদন্তের বিষয়। তবে গ্রেপ্তারের পর  আজ সকালে সিদ্দিককে আদালতে পাঠানো হয়েছে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul