adimage

২২ মে ২০১৯
সকাল ০২:৩২, বুধবার

দোহারে ব্যবসায়ীদের সাথে ওসি’র কুশল বিনিময়

আপডেট  03:49 PM, মার্চ ১১ ২০১৯   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেব্যবসায়ীদেরসাথেওসি’রকুশলবিনিময়

প্রিয় বাংলা অনলাইন.

 ঢাকার দোহারে বিভিন্ন ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেছেন দোহার থানা অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন। সোমবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত উপজেলার জয়পাড়ার বাজারের ব্যবসায়ীদের সাথে ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে কথা বলেন তিনি। এসময় তিনি ব্যবসায়ীদের ব্যবসা করতে কোন প্রতিবন্ধকতা আছে কিনা এ বিষয়ে খোঁজ খবর নেন।

ওসি সাজ্জাদ হোসেন বলেন, আমাদের দায়িত্ব সব শ্রেণী পেশার মানুষদের শান্তি রক্ষায় কাজ করা ও খোঁজ খবর নেওয়া। তার অংশ হিসেবে ব্যবসায়ীদের সাথে পর্যায়ক্রমে দেখা সাক্ষাৎ করছি। যাতে তাদের ভাল মন্দ জানতে পারি। এছাড়া আইনশৃংখলা ঠিক রাখার অংশ হিসেবেও আমার এ কার্যক্রম। এতে করে পুলিশের সাথে ব্যবসায়ীদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠবে।

এসময় ওসির সাথে ছিলেন জয়পাড়া পূর্ব বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক জুলহাস উদ্দিন, সহ-সভাপতি আবুল হাশেম (হাসি) সাংগঠনিক সম্পাদক মো. সোলায়মান, যুগ্ন সাধারন সম্পাদক আব্দুর রশিদ সহ আরো অনেকে।

ওসি’র এমন ব্যতিক্রম কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় ব্যবসায়ীরা। এর আগে গত রবিবার উপজেলার কার্তিকপুর বাজারের ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন ওসি মো. সাজ্জাদ হোসেন।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul