adimage

২২ মে ২০১৯
সকাল ০২:৫৫, বুধবার

দোহারে গ্যাস সিলিন্ডারের দোকানে প্রশাসনের অভিযান

আপডেট  10:41 AM, মার্চ ১৪ ২০১৯   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেগ্যাসসিলিন্ডারেরদোকানেপ্রশাসনেরঅভিযান

প্রিয় বাংলা অনলাইন.

সাপ্তাহিক প্রিয় বাংলা’র প্রিন্ট সংস্কারণে “দোহার-নবাবগঞ্জে যত্রতত্র এলপি গ্যাস, পেট্রল বিক্রি” এবং অনলাইনে “বাজার জুড়ে মেয়াদোত্তীর্ণ গ্যাস সিলিন্ডার” শিরোনামে সংবাদ প্রকাশের পর অভিযান পরিচালনা করছেন দোহার উপজেলা প্রশাসন। বুধবার বিকালে উপজেলার জয়পাড়া বাজারের বিভিন্ন গ্যাস সিলিন্ডারের দোকানে অভিযান পরিচালনা করা হয়।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফরোজা আক্তার রিবা এবং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সালমা খাতুন পৃথকভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

মেয়াদোত্তীর্ণ ও অনুমোদন ছাড়াই সিলিন্ডারে গ্যাস বিক্রির দায়ে পাঁচটি দোকানকে মোট ২৪ হাজার টাকা জরিমানা করা হয়। একই সময় মেয়াদোত্তীর্র্ণ ঔষধ বিক্রির অপরাধে তিনটি ফার্মেসীকে ভোক্তা অধিকার আইনে মোট ২০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

অভিযান পরিচালনা করায় দোহার উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন সাধারণ মানুষ। তারা মনে করেন এমন অভিযান ধারাবাহিক ভাবে চললে অনুমোদন ছাড়া এবং মেয়াদোত্তীর্র্ণ পন্য কেউ বিক্রি করবে না।
এবিষয়ে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, আমরা আজ জয়পাড়া বাজারে অভিযান পরিচালনা করেছি। অনুমোদন ছাড়াই সিলিন্ডার গ্যাস বিক্রির অপরাধে এবং মেয়াদোত্তীর্র্ণ সিলিন্ডারে গ্যাস বিক্রির করায় ভ্রাম্যমান আদালতে ভোক্তা অধিকার আইনে তাদের আর্থিক জরিমানা করা হয়েছে। এছাড়া কয়েকটি ফার্মেসিকেও জরিমানা করা হয়েছে। পর্যায়ক্রমে প্রত্যেকটি বাজারে এই অভিযান পরিচালনা করা হবে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul