adimage

২৫ এপ্রিল ২০১৯
বিকাল ১০:৪৬, বৃহস্পতিবার

দোহার ও নবাবগঞ্জে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

আপডেট  10:00 AM, এপ্রিল ০৭ ২০১৯   Posted in : দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারওনবাবগঞ্জেবিশ্বস্বাস্থ্যদিবসপালিত

প্রিয় বাংলা অনলাইন :

‘সমতা ও সংহতি নির্ভর সর্বজনীন প্রাথমিক স্বাস্থ্যসেবা’ এই প্রতিপাদ্যে ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে রোববার দুপুর ২টায় দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ফটক থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলার রতন চত্বর প্রদক্ষিণ করে ফিরে এসে শেষ হয়। উপস্থিত ছিলেন- দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. এ.এস.কে ইয়াহিয়া মাহমুদসহ ডা. নাজমুন নাহার, ডা. শামীম, ডা. মাইনুল হাসান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মো. আলমগীর হোসেন, সাবেক সাধারণ সম্পাদক রাজীব শরীফ, সাদ্দাম বেপারী প্রমূখ।

অপরদিকে, বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে একই দিন নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল ইসলাম সভায় সভাপতিত্ব করেন। সভায় রোগীদের স্বাস্থ্য সচেতনতায় চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের করণীয় সম্পর্কে বক্তব্য রাখেন- আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. রবিউল ইসলাম, ডা. সুজিত কুমার সরকার, ডা. রেজানুর রহমান, ডা. রুহুল আমিন, ডা. মেজবাহ উদ্দিন, ডা. আব্দুস সবুর, ডা. হাসিবুর রহমান প্রমূখ। 


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul