adimage

২৫ এপ্রিল ২০১৯
বিকাল ১০:১৭, বৃহস্পতিবার

দোহারের মালিকান্দা মেঘুলা স্কুল ও কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আপডেট  08:31 AM, এপ্রিল ১৩ ২০১৯   Posted in : খেলা দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেরমালিকান্দামেঘুলাস্কুলওকলেজেবার্ষিকক্রীড়াপ্রতিযোগিতা

প্রিয় বাংলা অনলাইন:

ঢাকার দোহার উপজেলার মালিকান্দা মেঘুলা স্কুল ও কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠানটির বিদ্যুৎসাহী সদস্য ও নারিশা ইউনিয়নের চেয়ারম্যান সালাহউদ্দিন দরানীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।

অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশিষ্ট সমাজ সেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবির। ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আগত অতিথিরা।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুবুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যানের যে পবিত্র দায়িত্ব দিয়েছেন সততা ও নিষ্ঠার সাথে পালন করবো। এই প্রতিষ্ঠান এক সময় অবহেলিত ছিল। কিন্ত ধীরে ধীরে প্রতিষ্ঠানটি উন্নয়নের অগ্রযাত্রায় ধাবিত হচ্ছে। এই উন্নয়ন অগ্রযাত্রা যাদের কারনে তাদের মধ্যে ইঞ্জি. মেহবুব কবির অন্যতম। প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে তার ছোঁয়া রয়েছে। তিনি আরো বলেন, এই প্রতিষ্ঠানটিকে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবো। আমার জন্য আপনারা প্রাণভরে দোয়া করবেন। যাতে আমি আপনাদের জন্য কাজ করে যেতে পারি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এমএ মজিদ, ঢাকা জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লা, প্রতিষ্ঠানটির গভর্ণিং বডির সদস্য সচিব ও অধ্যক্ষ অজয় কুমার রায়, অভিভাবক সদস্য কাজী ফরহাদ হোসাইন, সুলায়মান শরীফ, মো. ফিরোজ খালাসী, মো. রমজান হোসেন, ডা. শাহজাহান, শিক্ষক প্রতিনিধ মো. আ. ওহাব, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি আলতাফ-উন- নেসাসহ আরো অনেকে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রতিষ্ঠানটির শিক্ষক প্রতিনিধি মিজানুর রহমান।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul