adimage

২৫ অগাস্ট ২০১৯
বিকাল ১২:৩৮, রবিবার

দোহারের মৈনট ঘাট ভাঙন রক্ষার দাবিতে মানববন্ধন

আপডেট  01:55 PM, Jun ০২ ২০১৯   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেরমৈনটঘাটভাঙনরক্ষারদাবিতেমানববন্ধন

প্রিয় বাংলা অনলাইনঃ

‘দোহারবাসী মিলিয়েছি কাধ, মৈনটে চাই স্থায়ী বাঁধ’ এই শ্লোগানকে সামনে রেখে ঢাকার দোহার উপজেলায় মিনি কক্সবাজার খ্যাত পদ্মা নদীর তীরবর্তী পর্যটন কেন্দ্র মৈনট ঘাটের ভাঙন রক্ষার দাবিতে মানববন্ধন করেছে দোহারের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। শনিবার বিকেলে সামাজিক সংগঠন সে টুগেদার এর আয়োজনে পদ্মার তীরবর্তী মৈইনট ঘাটে মানববন্ধনে জড়ো হয় দোহারের শত শত মানুষ। এসময় মানববন্ধনে যুক্ত হয় সামাজিক সংগঠন (এসডিপি).

মানববন্ধনে বক্তারা বলেন, যদি অল্প সময়ের মধ্যে এই ভাঙন রোধে কোন ব্যবস্থা নেয়া না হয় তাহলে অচিরেই দোহারের অস্তিত্ব বিলিন হয়ে পরবে। উপজেলার মাহমুদপুর, কুসুমহাটি ও বিলাশপুর ইউনিয়নে দ্রুত স্থায়ী বাধর দাবী জানান তারা।

পদ্মা ভাঙন প্রতিরোধে প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের হস্তক্ষেপে নয়াবাড়ি ইউনিয়নের বাহ্রা ও বিলাসপুর থেকে মুকসুদপুর পর্যন্ত বাঁধ প্রকল্পের কাজ শুরু হলেও দর্শনার্থীদের কাছে বেড়ানোর স্থান হিসেবে পরিচিত মিনি কক্সবাজার নামে মৈনট এলাকা সংরক্ষণে দৃশ্যমান কোন কর্মকান্ড চোখে না পড়ায় আতঙ্কে, নদী সংলগ্ন কয়েকটি গ্রামের মানুষ। ভাঙন প্রতিরোধে সালমান এফ রহমানের সুদৃষ্টি কামনা করেছেন তারা।

উপস্থিত ছিলেন, সে টুগেদারের উপদেষ্টা ও রবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার এম এ খান সোহেল, লেখক কোমল চন্দ্র পাল, সংগঠনটির সভাপতি শাহিন হোসেন জনি,এসডিপির সভাপতি নাসির উদ্দিন পল্লব, লিয়কত হোসেন, মো.রাজিব হোসেন সহ অনেকে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul