adimage

২৫ অগাস্ট ২০১৯
বিকাল ০১:৩৩, রবিবার

দোহারে ডাইয়ার কুম-ডাইয়া গজারিয়া মাঠের উন্নয়ন কাজের উদ্বোধন

আপডেট  03:42 AM, Jun ০৪ ২০১৯   Posted in : দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেডাইয়ারকুম-ডাইয়াগজারিয়ামাঠেরউন্নয়নকাজেরউদ্বোধন

প্রিয় বাংলা অনলাইন :
ঢাকার দোহার উপজেলার সুতারপাড়া ইউনিয়নের ডাইয়ার কুম-ডাইয়া গজারিয়া সরকারি খেলার মাঠের উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে কাজের উদ্বোধন করেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।
এসময় তিনি বলেন, এই খেলার মাঠ ও পুকুরটি দীর্ঘদিন ধরে অরক্ষিত অবস্থায় ছিল। ঢাকা-১ আসনের সংসদ সদস্য প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান প্রতিশ্রুতি দিয়েছিলেন। এই খেলার মাঠ তিনি সংস্কার করে দেবেন। তারই বস্তবায়নে আজ থেকে এখানে মাটি ভরাটের কাজ শুরু হল।
স্থানীয়রা জানান, প্রায় ২২৬ শতাংশ খেলার মাঠের এই বিস্তীর্ণ জায়গাটি ভরাটের ফলে পাশের স্কুলের ছাত্র-ছাত্রীরা খেলাধুলার সুযোগ পাবে।মাঠে একটি ঈদগাহ নির্মানের দাবীও জানান তারা।
এসময় উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য আ. আলিম, আ. রউফ মাদবর, মো. হাসেম খান, সেজাল খান, আবুল বাশার মৃধা, আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. মনির হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক শরিফ হাসান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, মো.শামিম শিকদার, ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, মো.আমজাদ হোসেন, রুবেল কাজি, মাওলানা শেখ আলাউদ্দিন, শেখ আবুল হোসেন, আব্দুল বাতেন,এইচ, এম ইমরান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul