adimage

২১ সেপ্টেম্বর ২০১৯
সকাল ১১:১৪, শনিবার

দোহারে ভাতিজীকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেপ্তার (ভিডিও)

আপডেট  07:44 AM, Jun ০৪ ২০১৯   Posted in : ভিডিও দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেভাতিজীকেধর্ষণেরঅভিযোগেচাচাগ্রেপ্তার(ভিডিও)

প্রিয় বাংলা অনলাইন:
ঢাকার দোহারে সাড়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে ওই শিশুটির আপন চাচাকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের বক্তব্য ও বাদীর অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, শিশুটিকে তারই আপন চাচা আবুল কাশেম ধর্ষণ করেছে। দোহারের উত্তর জয়পাড়া চৌধুরীপাড়া এলাকায় ঘটে যাওয়া এমন ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী। 

পুলিশের বক্তব্য ও বাদীর অভিযোগ থেকে জানা যায়, গত ২৮ মে মঙ্গলবার সকাল ছয়টার দিকে নিজ ঘরে ধরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে তারই আপন আবুল কাশেম (৫০)। আহত অবস্থায় শিশুটি তার মায়ের কাছে ঘটনার বিবরণ দিলে কাশেম বিষয়টি জানাজানি না করতে তার ছোট ভাইয়ের স্ত্রীকে চাপ ও হুমকি প্রদান করে। আহত অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে মেডিকেল পরীক্ষায় ধর্ষণের আলামত মেলে। কিন্তু স্থানীয় প্রভাবশালীদের চাপের মুখে বাড়ি ছাড়তে বাধ্য হয় নির্যাতিত শিশুটির পরিবার। পরে এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন আইনে দোহার থানায় একটি মামলা দায়ের করা হয় শিশুটির মা। ওই মামলার ভিত্তিতে পুলিশ আবুল কাশেমকে গ্রেপ্তার করে। এমন ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী। ঘটনায় অভিযুক্ত আবুল কাশেমের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেণ তারা।

এ বিষয়ে জানতে অভিযুক্ত আবুল কাশেমের বাড়িতে গেলে সেখানে কাউকে পাওয়া যায়নি। ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে পরিবারের সদস্যরা। 
দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, অভিযোগ ঘটনায় অভিযুক্ত প্রধান আসামী কাশেমকে তাৎক্ষণিকভাবে গ্রেপ্তার করা হয়েছে এবং আদালত তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে। অভিযোগ প্রমানিত হলে ওর শাস্তি যেন নিশ্চিত হয় পুলিশ সেভাবে সচেষ্ট হয়ে কাজ করবে।

এলাকাবাসী জানান, শিশুটির বাবা প্রবাসে অবস্থান করায় প্রভাবশালীদের চাপে শঙ্কায় দিন কাটাচ্ছে পরিবারটি।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul