adimage

২৬ Jun ২০১৯
সকাল ০৩:৫২, বুধবার

নবাবগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

আপডেট  01:57 PM, Jun ০৭ ২০১৯   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

নবাবগঞ্জেস্ত্রীকেহত্যারদায়েস্বামীগ্রেপ্তার

প্রিয় বাংলা অনলাইন .

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় স্ত্রীকে ছুরি মেরে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার বান্দুরা ইউনিয়নের মাঝিরকান্দা গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। ঘাতক স্বামী মো. আরফান আলী (৩৮) উপজেলার কলাকোপা ইউনিয়নের বাগ বিবিরচরের মৃত সোহরাব উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার সন্ধ্যায় স্বামী আরফানের ছুরিকাঘাতে গুরুতর আহত হয় স্ত্রী নুরজাহান (২৮)। বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী নিহতের একমাত্র কন্যা সুমাইয়া ইসলাম তিথী বলেন, সোমবার সন্ধ্যায় মা আলমারিতে থাকা কসমিটিকসের পন্য দোকানে নিয়ে বিক্রি করতে চাইলে বাবা তাতে দ্বিমত করলে তাদের মধ্যে ঝগড়া বাঁধে। কথা কাটাকাটির এক পর্য়ায়ে বাবা ছুরি এনে মায়ের পেটে ঢুকিয়ে দেয়। এসময় আমি চিৎকার দিলে বাবা দরজা খুলে পালিয়ে যায়।

নিহতের মা রুবি বেগম বলেন, স্থানীয়রা আমার মেয়েকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ঢাকায় নেওয়ার পরামর্শ দেয়। পরে হাসপাতালে রুহুল নামে এক ব্যক্তি পরামর্শে মেয়েকে পাশ্ববর্তী প্যারাগন হাসপাতালে ভর্তি করি। ঐদিন রাতে ডাক্তার অপারেশনও করেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় মেয়ের অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করি। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের বাবা নুরু শিকদার বলেন, ঝগড়া বিবাদ সংসারের একটি অংশ। সেজন্য কি মেরে ফেলতে হবে। আমি আমার মেয়ের হত্যাকারীর ফাঁসি চাই।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল বলেন, এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের বাবা শুক্রবার দুপুরে নিহতের স্বামীকে একমাত্র আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিহতের স্বামী আরফানকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সকালে তাকে আদালতে পাঠানো হবে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul