adimage

১৫ অক্টোবর ২০১৯
সকাল ০৫:৫৯, মঙ্গলবার

নবাবগঞ্জে জেলা পরিষদের চার প্রকল্প উদ্বোধন

আপডেট  05:14 PM, Jul ০৪ ২০১৯   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

নবাবগঞ্জেজেলাপরিষদেরচারপ্রকল্পউদ্বোধন

প্রিয় বাংলা অনলাইন.

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বাহ্রা ও বক্সনগর ইউনিয়নে বৃহস্পতিবার চারটি রাস্তার কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান। ঢাকা জেলা পরিষদ এ প্রকল্প গুলোতে এক কোটি ৫২ লাখ টাকা অর্থায়ন করেন।

প্রকল্প গুলো হলো- ৫০ লাখ টাকা ব্যয়ে আগলা বাজার থেকে মাসুদ খান মজলিশের বাড়ি পর্যন্ত পাকা রাস্তা নির্মাণ, ৫০ লাখ টাকা ব্যয়ে আগলা বাজার থেকে লেবন মেম্বারের বাড়ি পর্যন্ত পাকা রাস্তা নির্মাণ, ২০ লাখ টাকা ব্যয়ে কোমরগঞ্জ বাজার থেকে ঋষিপাড়া পর্যন্ত পাকা রাস্তা নির্মাণ, ৩২লাখ টাকা ব্যয়ে কোমরগঞ্জ বাজার থেকে সুবেদুজ্জামানের বাড়ি পর্যন্ত আরসিসি দ্বারা পাকা রাস্তা নির্মাণ।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আ’লীগের সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহীন, নবাবগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল, জেলা পরিষদের সদস্য এসএম সাইফুল ইসলাম, আগলা ইউপি চেয়ারম্যান আবেদ হোসেন, বক্সনগর ইউপি চেয়ারম্যান ওয়াদুদ মিয়া, বাহ্রা ইউপি চেয়ারম্যান এড. সাফিল উদ্দিন মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান সুবেদুজ্জামান সুবেদ, আ’লীগ নেতা- মাসুদ খান মজলিশ, শাহীন খান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো. পলাশ প্রমূখ।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul