adimage

১৮ Jul ২০১৯
বিকাল ১২:৪৮, বৃহস্পতিবার

বান্দুরা হলিক্রশ হাই স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

আপডেট  10:55 AM, Jul ০৭ ২০১৯   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

বান্দুরাহলিক্রশহাইস্কুলঅ্যালামনাইঅ্যাসোসিয়েশনেরত্রি-বার্ষিককাউন্সিলঅনুষ্ঠিত

প্রিয় বাংলা অনলাইন.

ঢাকার নবাবগঞ্জের বান্দুরা হলিক্রশ হাই স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়শনের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (৫ জুলাই) ঢাকার তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ অডিটোরিয়ামে এর আয়োজন করা হয়।

অ্যাসোসিয়েশনের সদস্যগণের স্বস্তঃফূর্ত উপস্থিতিতে সকাল ১০ ঘটিকায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে কাউন্সিলের কার্যক্রম শুরু হয়। নবীন-প্রবীণ অ্যালামনাই ও সুধীজনদের উপস্থিতিতে কাউন্সিল এক মিলন মেলায় রূপ নেয়। সংগঠনের সহ-সভাপতি আমজাদ হোসেন দেওয়ান ও বিগত সময়ে মৃত্যুবরণকারী সকল ছাত্র-শিক্ষকদের স্বরণে নীরবতা পালন করা হয় এবং শোক প্রস্তাব গৃহীত হয়।

এরপর সংগঠনের মহাসচিব সাংগঠনিক রিপোর্ট ও কোষাধ্যক্ষ অর্থনৈতিক রিপোর্ট সদস্যদের সামনে তুলে ধরেন। এছাড়া বর্তমানদের উদ্দেশ্যে কথা বলতে গিয়ে স্মৃতির রাজ্যে হারিয়ে যান ষাটের দশকের প্রাক্তন ছাত্ররা। প্রাক্তন ছাত্রদের স্মৃতিচারণ ও মুক্ত আলোচনার পর পূর্ববর্তী কমিটির বিলুপ্ত ঘোষণা করা হয়। একই সাথে সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা খন্দকার হারুন-উর-রশিদকে পুনরায় সভাপতি নির্বাচিত করে ২০১৯-২১ মেয়াদে নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, শাহজালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা সিনিয়র সহ-সভাপতি, অ্যাম্পায়ার গ্রুপের চেয়ারম্যান ও গুলশান সোসাইটির কনভেনর এ.আর. হুমায়ূন খাঁন সহ-সভাপতি, মেজর (অবঃ) খন্দকার নিজানুর রহমান মহাসচিব ও সিকদার আনোয়ার হোসেন কোষাধ্যক্ষ নির্বাচিত হন।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন অ্যাসোসিয়েশনের যুগ্ম-মহাসচিব রাসেল রহমান শিমুল।  


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul