adimage

১৫ অক্টোবর ২০১৯
সকাল ০৪:৩৭, মঙ্গলবার

দোহারে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

আপডেট  07:22 AM, সেপ্টেম্বর ৩০ ২০১৯   Posted in : জাতীয় আঞ্চলিক ঢাকা দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেজাতীয়কন্যাশিশুদিবসউপলক্ষের‌্যালীওআলোচনাসভা

প্রিয় বাংলা অনলাইন :

"কন্যা শিশুর অগ্রযাত্রা দেশের জন্য নতুন মাত্রা,, "শেখ হাসিনার বারতা, নারী- পুরুষ সমতা,, এই শ্লোগান ঢাকার দোহারে জাতীয় কন্যা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার সকালে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করেন উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়। সহযোগিতা ছিলেন ইকরাশী আদর্শ উচ্চ বিদ্যালয়।

ইকরাশী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একলাল উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা।

বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, তোমরা যারা আজ শিশু তারা আগামী দিনের উজ্জল ভবিষ্যত। তোমাদের দিকে জাতি আজ তাকিয়ে আছে। তোমরা এ পৃথিবীটাকে আরো সুন্দর করে সাজাতে পারো। সে লক্ষ্যকে সামনে রেখে তোমাদের এগিয়ে যেতে হবে। তিনি আরও বলেন, তোমরা বাল্যবিবাহ থেকে বিরত থাকবে। বাল্যবিবাহ সমাজের একটি ভাইরাস। এ ভাইরাস আমাদেরকে যার যার অবস্থান থেকে মোকাবেলা করতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা সুরুজ আলম সুরুজ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাদিয়া আফরিন, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর উম্মে জোবায়দা আখতার প্রমূখ।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul