adimage

১৫ অক্টোবর ২০১৯
সকাল ০৫:৪৭, মঙ্গলবার

দোহারে মা সমাবেশ

আপডেট  08:38 AM, অক্টোবর ০১ ২০১৯   Posted in : আঞ্চলিক ঢাকা দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেমাসমাবেশ

প্রিয় বাংলা অনলাইন :

ঢাকার দোহারে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ে এ সমাবেশের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানটির পরিচালনা পরিষদের সভাপতি শামীম আহমেদ হান্নান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মা যদি তার সন্তানদের উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করতে পারেন তাহলে ওরা একদিন এই পৃথিবীটাকে অনেক সুন্দর করে সাজাতে পারবে। আমি নিজের কথা যদি বলি তাহলে আমার মা কিন্তু শিক্ষার তেমন কোন সুযোগ পাননি। কিন্তু মা আমাকে দেশের শ্রেষ্ঠ বিদ্যাপিঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবী ছাত্র হিসেবে গড়ে তুলেছে। আপনারা মা অনেক কিছুই পারেন। আপনাদের উপরে অনেকটা সন্তানদের ভবিষ্যত অনেকটা নির্ভর করে। ভাল কলেজে পড়তে হলে ভাল ছাত্র হতে হয়। আমি বিশ্বাস করি এভাবে যদি পরিকল্পনা মাফিক আমরা এগিয়ে যাই তাহলে সে দিন দূরে নয় যে দিন আমাদের সন্তানরা এ দেশটাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা হিসেবে বর্হিবিশ্বে মুখ উজ্জ¦ল করবে।

তিনি আরো বলেন, আজ দোহার মাদকের ছোবলে পড়েছে। আমরা সেই মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছি। পরিশেষে তিনি বাল্য বিবাহকে না বলার মধ্যে দিয়ে তার পরামর্শমুলক বক্তব্য শেষ করেন।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন ঢাকা ট্যাক্সেস বার এসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব রমিজউদ্দিন আহমেদ।

কমল চন্দ্র পালের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, দোহার থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো, জসিমউদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. লিয়াকত আলী, ইঞ্জিনিয়ার এমএ খান সোহেল, সাবেক ছাত্রনেতা সুরুজ আলম সুরুজ, নারশিা ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন দরানী, কুসুমহাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, সমাজ সেবক রমজান আলী শিকদার, লাবলু শিকদার, আশরাফ আলী, মাহিয়া রহমান, বিশ্বজিৎ গুহ, অ্যাড. বিপ্লব, মো. ফারুক হোসেন,  প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক সরোজ কুমার সহ আরো অনেকে।

বিকেলে বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন তারন্য ফাউন্ডেশন।




সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul