adimage

১৫ অক্টোবর ২০১৯
সকাল ০৫:৫৯, মঙ্গলবার

বিদ্যুতের ঘাটতি নেই, যান্ত্রিক কারণেই দোহার-নবাবগঞ্জে বিদ্যুতের সমস্যা : স্বরাষ্ট্রমন্ত্রী (ভিডিওসহ)

আপডেট  01:02 PM, অক্টোবর ০৩ ২০১৯   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

বিদ্যুতেরঘাটতিনেই,যান্ত্রিককারণেইদোহার-নবাবগঞ্জেবিদ্যুতেরসমস্যা:স্বরাষ্ট্রমন্ত্রী(ভিডিওসহ)



প্রিয় বাংলা অনলাইন :

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মাদ্রাসা থেকে নয়, জঙ্গি সন্ত্রাসের উত্থান হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তিনি বলেন, মাদ্রাসায় আলেমদের কখনো জঙ্গি সন্ত্রাসদের শিক্ষা দেওয়া হয় না।

বৃহস্পতিবার ঢাকার দোহার উপজেলার সরকারি পদ্মা কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

অনুষ্ঠানের উদ্বোধন করেন ইন্সপেক্টর জেনারেল অব রেজিস্ট্রেশন ড. খান মোহাম্মদ আব্দুল মান্নান। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন পদ্মা কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা অবসরপ্রাপ্ত মেজর জেনারেল অধ্যাপক ডা. এ. আর খান।

দেশে জঙ্গীবাদের উত্থান প্রসঙ্গে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন গ্রুপ ও অ্যাপসের মাধ্যমে দেশে জঙ্গীবাদের উত্থান ঘটেছে। তিনি সোশ্যাল মিডিয়া ব্যবহারের বিভিন্ন দিক সম্পর্কে সচেতন হতে বর্তমান প্রজন্মকে আহ্বান জানান।

অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে দোহার-নবাবগঞ্জে চলমান বিদ্যুৎ সমস্যা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের দৃষ্টি আকর্ষন করা হলে দেশে বিদ্যুতের কোন ঘাটতি নেই জানিয়ে মন্ত্রী বলেন চাহিদার তুলনায় উৎপাদন বেশি রয়েছে, বিভিন্ন যান্ত্রিক ত্রুটির কারণেই হয়তো দোহার ও নবাবগঞ্জে বিদ্যুত সরবরাহে সমস্যার সৃষ্টি হচ্ছে।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার, অতিরিক্ত পুলিশ সুপার মাসুম আহমেদ ভূইয়া, সহকারী পুলিশ সুপার (দোহার সার্কেল) মো. জহিরুল ইসলাম, উপজেলা সহকারী
কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, দোহার থানার অফিসার ইনচার্জ মো.
সাজ্জাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার ও প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জালাল হোসেন সহ আরো অনকে।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাাঝে পুরুস্কার বিতরণ ও মুকসুদপুরে একটি খেলার মাঠ উদ্বোধন করেণ স্বরাষ্ট্র মন্ত্রী।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul