adimage

১৫ অক্টোবর ২০১৯
সকাল ০৫:৩৪, মঙ্গলবার

দোহারের বিভিন্ন প্রতিষ্ঠানে শহিদ মিনার স্থাপন

আপডেট  08:34 AM, অক্টোবর ০৭ ২০১৯   Posted in : দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেরবিভিন্নপ্রতিষ্ঠানেশহিদমিনারস্থাপন

প্রিয় বাংলা অনলাইন:
সম্প্রতি ঢাকার দোহার উপজেলার পালামগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিলাসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গনি শিকদার উচ্চ বিদ্যালয়ে সমাজসেবক লায়ন  সালাম চৌধুরীর অর্থায়নে অক্টোবর সেবা প্রোগ্রাম-২০১৯ এর অংশ হিসেবে শহিদ মিনার উদ্বোধন করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শহিদ মিনার উদ্বোধন করেন লায়ন ক্লাবের জেলা গভর্ণর লায়ন ডাঃ শহিদুল ইসলাম।
এসময় মাহমুদপুর আশ্রায়ন প্রকল্পে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য প্রতিষ্ঠিত শেখ রাসেল প্রাথমিক বিদ্যালয়,  হরিচন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পূর্বচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আরো তিনটি শহিদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয় হয়। এছাড়া আর্থিক অনুদান হিসেবে জয়পাড়া কলেজের দুই জন শিক্ষার্থীকে ২০ হাজার টাকা ও কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ে স্কুলফান্ডে ২০ হাজার টাকা সহ বিলাসপুরের হতদরিদ্র ৭ টি পরিবারের হাতে একটি করে ছাগল প্রদান করা হয়। যাতে করে তারা সেটিকে লালন পালন করে স্বাবলম্বী হতে পারেন।
লায়ন সালাম চৌধুরী বলেন আমার অর্থায়নে আমার বিলাসপুর ইউনিয়নকে  প্রশাসনের সহযোগীতায় ভিক্ষুক মুক্ত করবো। তাই তিনি সমাজের বৃত্তবানদের ভিক্ষুকমুক্ত করতে এগিয়ে আসার আহবান জানান।
এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন লায়ন মো. নুরুল হক, লায়ন নাজমুল হক, লায়ন এ কেএম রেজাউল হক, লায়ন এমডি নজরুল ইসলাম শিকদার, লায়ন নিখিল চন্দ্র গুহ,লায়ন কায়কোবাদ মো. শরিফুজ্জামান, লায়ন মতিন খান, লায়ন ইঞ্জিনিয়ার শাহ আলম, লায়ন সালমা চৌধুরী, লায়ন মির্জা সুবর্না সহ আরো অনেকে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul