adimage

২০ নভেম্বর ২০১৯
বিকাল ১০:২৬, বুধবার

দোহারে ডাকাতি রোধে পুলিশের উদ্যোগ

আপডেট  02:32 PM, নভেম্বর ০৮ ২০১৯   Posted in : দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেডাকাতিরোধেপুলিশেরউদ্যোগ

নিজস্ব প্রতিবেদক, প্রিয় বাংলা অনলাইন :

ঢাকার দোহার উপজেলার আঞ্চলিক সড়কগুলোতে ডাকাতির ঘটনা এড়াতে ব্যতিক্রম উদ্যোগ গ্রহণ করেছে দোহার থানা পুলিশ। জয়পাড়া হতে কাটাখালী হয়ে গালিমপুর থেকে ঢাকাগামী রাস্তাটিতে বিভিন্ন সময় সন্ধ্যার পর ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতি বন্ধে এই রাস্তায় ইতিমধ্যে গভীর রাত পর্যন্ত পুলিশের নজরদারী বাড়িয়েছে দোহার থানা পুলিশ। প্রতিদিন সন্ধ্যার পর রাস্তায় নিয়মিত দায়িত্ব পালন করছে পুলিশ।

কয়েকটি ডাকাতির ঘটনায় ভুক্তভুগিরা জানায়, রাস্তার দুইপাশে থাকা জঙ্গলে লুকিয়ে থাকে ডাকাত দল, পরে সুযোগ বুঝে ডাকাতি করে আবারও জঙ্গলে লুকিয়ে পড়ে। এমন একাধিক অভিযোগ পাওয়ার পর বিষয়টিকে গুরুত্ব দিয়ে এমন স্থান চিহ্নিত করে পরিচ্ছন্নতার উদ্যোগ নেন দোহার থানা অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন।

 পুলিশের পক্ষ থেকে এর আগে উপজেলার বাঁশতলা থেকে কার্তিকপুর পর্যন্ত পরিচ্ছন্নতা কার্যক্রম চালিয়েছে। শুক্রবার দোহারের নিকড়া-গালিমপুর সড়কে স্থানীয়দের নিয়ে পরিচ্ছন্নতা কার্যক্রম চালায় পুলিশ। এসময় স্থানীয় প্রায় অর্ধশতাধিক যুবক এমন কার্যক্রমে অংশগ্রহণ করেন এবং এমন উদ্যোগ নেওয়ায় দোহার থানা প্রশাসনকে ধন্যবাদ জানান।

ওসি সাজ্জাদ হোসেন প্রিয় বাংলা নিউজকে জানান, ডাকাতরা বেশিরভাগ ক্ষেত্রে রাস্তার দুইপাশে জঙ্গলগুলোতে লুকিয়ে থেকে সুযোগ বুঝে ডাকাতি করে। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি  যে সকল স্থানে এমন ঘটনা ঘটে আমরা সেই রাস্তার দুইপাশে পরিচ্ছন্নতা কার্যক্রম চালিয়ে যাব। যাতে ডাকাতরা আত্মগোপনে থেকে ডাকাতি করতে না পারে। পাশাপাশি ডাকাতি রোধে পুলিশ রাস্তাটির উপর নিয়মিত টহল অভিযান অব্যাহত রাখবে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul