adimage

১০ ডিসেম্বর ২০১৯
সকাল ০৬:৪৬, মঙ্গলবার

বিভেদ নয়, সালমান রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ আ’লীগ চাই : নির্মল রঞ্জন গুহ

আপডেট  07:07 AM, নভেম্বর ২৮ ২০১৯   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

বিভেদনয়,সালমানরহমানেরনেতৃত্বেঐক্যবদ্ধআ’লীগচাই:নির্মলরঞ্জনগুহ

নিজস্ব প্রতিবেদক.

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বচিত সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, আমরা চাই ঐক্যের রাজনীতি, আমরা বিভেদের রাজনীতি চাই না। আমরা চাই সালমান এফ রহমানের নেতৃত্বে দোহার-নবাবগঞ্জ ঐক্যের রাজনীতি প্রতিষ্ঠিত হবে। বিভেদ নয়, সালমান রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ চাই। বৃহস্পতিবার নবাবগঞ্জের এক পথসভায় তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু নবাবগঞ্জে এলে দলীয় নেতাকর্মীরা তাদের সংবর্ধণা দেন। এসময় উপস্থিত নেতাকর্মীদের শুভেচ্ছা শ্লোাগাণে মুখরিত হয় পুরো এলাকা।

নির্মল রঞ্জন গুহ বলেন, প্রিয় নেতা সালমান এফ রহমানের কাছে অনুরোধ থাকবে আপনি কোন ব্যক্তির পরামর্শ নিয়ে রাজনীতি করবেন না।  আপনাকে আওয়ামী লীগের পরামর্শ নিয়ে রাজনীতি করার আহবান থাকলো। আপনার নেতৃত্বে আমরা রাজনীতি করতে চাই। তবে এই সুযোগটা আপনাকেই করে দিতে হবে।

তিনি আরো বলেন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু আমাকে সম্মানিত করেনি। দোহার ও নবাবগঞ্জের সবাইকে সম্মানিত করেছে। আমি আপনাদেরই সন্তান।

সংবর্ধণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul