adimage

১০ ডিসেম্বর ২০১৯
সকাল ০৬:৩৪, মঙ্গলবার

৫০ বছর ধরে রাজনীতি করছি, এখন সম্মেলনের খবরই জানিনা: মাহবুবুর রহমান

আপডেট  10:20 AM, নভেম্বর ২৮ ২০১৯   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

৫০বছরধরেরাজনীতিকরছি,এখনসম্মেলনেরখবরইজানিনা:মাহবুবুররহমান

নিজস্ব প্রতিবেদক:
ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান বলেছেন, “আমার নিজ এলাকা দোহার, আমি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কিন্তু দোহারের বিভিন্ন ইউনিয়নে সম্মেলন হচ্ছে, কমিটি হচ্ছে এটা আমি বা আমার জেলা কমিটির কেউ জানেনা। ৫০ বছর আপনাদের সাথে রাজনীতি করেছি। কিন্তু এখন সম্মেলনের খবরই জানিনা।”
বৃহস্পতিবার দোহার উপজেলার নয়াবাড়িতে স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবুর সংবর্ধণা অনুষ্ঠানে যোগ দিয়ে বক্তব্যে একথা বলেন মাহবুবুর রহমান।
তিনি বলেন, আমাদের প্রিয় নেতা সালমান এফ রহমান দোহার-নবাবগঞ্জের এমপি নির্বাচিত হয়েছেন। আমরা তাঁর সাথে সবসময় আছি। আমি আগেও বলেছি ত্যাগী নেতাদের নিয়ে যদি সংগঠন করা না হয় সেই সংগঠনের অস্তিত্ব থাকবে না। আমি শুনেছি গতকাল নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন হয়েছে। কিন্ত দুঃখের বিষয় আমি জেলা আওয়ামী লীগের সেক্রেটারী, আমার থানা আওয়ামী লীগের নেতা, জেলা আওয়ামী লীগের নেতা কেউ জানে না এই ইউনিয়নের সম্মেলনের কথা।
মাহবুবুর রহমান বলেন, ৫০ বছর আপনাদের সাথে রাজনীতি করেছি। কিন্তু এখন সম্মেলনের খবরই জানিনা। সুদিনে অনেককে পাওয়া যায়, দুর্দিনে কাউকে পাওয়া যায় না।
তিনি বলেন, সালমান এফ রহমানকে আমি অভিভাবক মেনে নিয়েছি। আমরা সকলেই একসাথে তার পক্ষে নৌকার বিজয়ের জন্য কাজ করেছি, ভবিষ্যতেও করব।
মাহবুবুর রহমান বলেন, দেশের পরিবর্তিত একটি পরিস্থিতিতে নির্মল রঞ্জন গুহের মতো একজন স্বচ্ছ ও পরীক্ষিত নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে উপহার দিয়েছে এটা দেখেও আমাদের অনেক শিক্ষা নেওয়া উচিত। আজকে দোহারের আওয়ামী লীগের রাজনীতিতে অনুপ্রবেশকারী ঢুকে তারা আধিপত্য দেখাচ্ছে। আমার দলের ত্যাগী নেতাকর্মীরা দোহারে অবমূল্যায়িত হচ্ছে। ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে, তাদের কমিটিতে আনতে হবে। 


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul