adimage

১০ ডিসেম্বর ২০১৯
সকাল ০৬:৩৪, মঙ্গলবার

দোহারে বর্ণমালা বিদ্যালয়ের শাখার উদ্বোধন

আপডেট  01:05 PM, নভেম্বর ৩০ ২০১৯   Posted in : দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেবর্ণমালাবিদ্যালয়েরশাখারউদ্বোধন

নিজস্ব প্রতিবেদক.

ঢাকার দোহার ও নবাবগঞ্জের তরুণ প্রজন্মের উদ্যোগে দোহার উপজেলার ইসলামপুর খালপাড় এলাকায় অবস্থিত সাতটি ইটভাটার দেড় শতাধিক সুবিধা বঞ্চিত শিশুদের জন্য উদ্বোধন হলো বর্ণমালা বিদ্যালয়ের দোহার শাখার (২য়) স্বাক্ষরতা কার্যক্রম।

বর্ণমালা বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলার সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র। তিনি জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে বর্ণমালা বিদ্যালয়ের উদ্বোধন করেন।

এসময় তিনি তরুণ প্রজন্মের এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন ও ব্যক্তিগত পক্ষ থেকে বর্ণমালা বিদ্যালয়ের জন্য দশ হাজার টাকা অনুদান দেন। এছাড়া এই কার্যক্রমের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাওয়ার আগ্রহ প্রকাশ করেন।

পরে সুবিধাবঞ্চিত শিশুদের বাহান্নর ভাষা আন্দোলন থেকে শুরু করে স্বাধীনতার পটভূমির উপর ভিত্তি করে নির্মিত প্রামাণ্যচিত্র "বিজয়ের গল্প" প্রদর্শনের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান সমাপ্ত হয়।

বর্ণমালা বিদ্যালয়ের অঙ্গীকার; সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষার অধিকার। এ স্লোগানে তরুণ প্রজম্ম এ কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

বর্ণমালা বিদ্যালয়ের অন্যতম মুখপাত্র রাজিব শরীফের সঞ্চালনা দোহার নবাবগঞ্জের প্রায় অর্ধশতাধিক স্বেচ্ছাসেবী ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul