adimage

২২ সেপ্টেম্বর ২০২০
বিকাল ০৮:৪৭, মঙ্গলবার

কেরানীগঞ্জে তিন ব্যবসা প্রতিষ্ঠানে আগুন

আপডেট  10:37 AM, জানুয়ারী ১৮ ২০২০   Posted in : জাতীয় ঢাকা দোহার-নবাবগঞ্জের সংবাদ    

কেরানীগঞ্জেতিনব্যবসাপ্রতিষ্ঠানেআগুন

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় আটিবাজারে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাষ্টার মো. সাইফুল ইসলাম জানান, উপজেলার আটিবাজার এলাকার একটি লেপ তোষকের দোকানের তুলার গুদাম থেকে শনিবার দুপুরে আগুনের সূত্রপাত হয়।

ফায়ার সার্ভিস কর্মকর্তা সাইফুল বলেন, দুপুরে ওই এলাকার একটি তুলার গুদাম থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তে তা পাশের সরিষার মিলসহ আরও একটি দোকানে ছড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

আগুনে কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি। এছাড়াও আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমান তাৎক্ষণিকভাবে জানা যায়নি বলে জানান এ ফায়ার সার্ভিস কর্মকর্তা।

সরিষার তেলের মিলের মালিক নজরুল জানান, আগুনে তার ৩০০ মন সরিষা, ৫টি মূল্যবান মেশিন সম্পূর্ণ পুঁড়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আগুনের সূত্রপাত হওয়া তুলার গুদামের মালিককে পাওয়া যায়নি।

কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া পুলিশ ফাঁড়ির এসআই রেজাউল আমিন বর্ষন জানান, তুলার গোডাউনে কোন অনুমাদন ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

কেরানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল জানান, আমরা পুরো কেরানীগঞ্জের বাজার গুলোকে মনিটরিংয়ের আওতায় আনতে কাজ করছি। পুরান ঢাকার ছোট ছোট কারখানা গুলো কেরানীগঞ্জে এসে বাড়ি ভাড়া করে লুকিয়ে কাজ করছে। বাড়ির মালিকরা সহযোগিতা না করায় এগুলো নিয়ন্ত্রণে সময় লাগছে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul