adimage

২২ সেপ্টেম্বর ২০২০
বিকাল ০৭:১৩, মঙ্গলবার

দোহার-ঢাকা সড়কে এক মাসের মধ্যেই চলবে বিআরটিসি বাস

আপডেট  11:15 AM, জানুয়ারী ১৮ ২০২০   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহার-ঢাকাসড়কেএকমাসেরমধ্যেইচলবেবিআরটিসিবাস

নিজস্ব প্রতিবেদক:

আগামী একমাসের মধ্যে দোহার-শ্রীনগর-ঢাকা সড়কে চলবে বিআরটিসি বাস। শনিবার বিআরটিসির একটি বাস দোহার-শ্রীনগর-ঢাকা সড়ক পরিদর্শনে আসেন। বাসটি বেলা তিনটার দিকে দোহারের করম আলী আসলে ওই বাসের সাথে আসা বিআরটিসি’র ডেপুটি জেনারেল ম্যানেজার (পিএনএস) মনিরুজ্জামান বাবু প্রিয় বাংলা নিউজ২৪ কে একথা জানান।

শনিবার রাজধানীর যাত্রবাড়ী ডিপো থেকে বিআরটিসির একটি বাসযোগে কয়েকজন কর্মকর্তা দোহার-শ্রীনগর-ঢাকা সড়ক পরিদর্শনে আসেন। সড়কটি বিআরটিসি বাস চলাচলের জন্য উপযোগী কি না তা দেখতেই মূলত পরিদর্শনে আসেন বিআরটিসি’র ওই প্রতিনিধি দল।

বিআরটিসি’র ডেপুটি জেনারেল ম্যানেজার (পিএনএস) মনিরুজ্জামান বাবু বলেন, ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বিআরটিসির চেয়ারম্যানের সাথে কথা বলেছেন বাস সার্ভিস চালু করার বিষয়ে। এ লক্ষে আমরা রুট সার্ভে করতে এসেছি। আমরা দেখেছি সড়কটি বিআরটিসি বাস চলাচলের উপযোগী। আশা করছি আগামী একমাসের মধ্যেই দোহার-শ্রীনগর-ঢাকা সড়কে চলবে বিআরটিসি’র বাস সার্ভিস।

এসময় তাঁর সাথে ছিলেন বিআরটিসি’র যাত্রাবাড়ীর ডিপো ম্যানেজার মাসুদ তালুকদার।

গত বছরের ২৬ শে অক্টোবর দোহার উপজেলা পরিশদ সভা কক্ষে সাধারণ মানুষের সাথে গণ সাক্ষাত শেষে ‘প্রিয় বাংলা নিউজ’ এর এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছিলেন “শিঘ্রই দোহার-নবাবগঞ্জে চালু হচ্ছে বিআরটিসি বাস সার্ভিস, আমি অলরেডি মাননীয় যোগাযোগ মন্ত্রীর সাথে কথা বলেছি।



সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul