adimage

১৮ ফেব্রুয়ারী ২০২০
বিকাল ০৯:২৫, মঙ্গলবার

ছাত্রলীগ নেতা আমিনুলের মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

আপডেট  07:55 AM, ফেব্রুয়ারী ০৯ ২০২০   Posted in : দোহার-নবাবগঞ্জের সংবাদ    

ছাত্রলীগনেতাআমিনুলেরমামলাপ্রত্যাহারেরদাবিতেসংবাদসম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলামের বিরুদ্ধে উপজেলা নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন শাহ’র করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে আমিনুলের পরিবার। শনিবার সন্ধ্যায় নবাবগঞ্জ প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়। সম্মেলনে পরিবারের পক্ষ হতে লিখিত বক্তব্য পাঠ করেন আমিনুলের বাবা আজাহার আলী।

লিখিত বক্তবে তিনি বলেন, আমার ছেলে আমিনুল সম্পূর্ণ নির্দোষ। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে দীর্ঘদিন ধরে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। আমার ছেলের বিরুদ্ধে পূর্বেও কোনো খারাপ কাজের রেকর্ড নেই। গত ২রা ফেব্রুয়ারী দোহার উপজেলা নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন শাহ’র সাথে একটি ভবনের কাজ নিয়ে আমিনুলের তর্কবিতর্ক হয়। প্রকৌশলী আমার ছেলে কাছে ঘুষ দাবি করেন। এসময় আমার ছেলে প্রকৌশলীকে বলে আমরা ছাত্রলীগ করি, কাজও সঠিকভাবে করা হয়েছে আপনাকে ঘুষ দিব কেন? তখন প্রকৌশলী ছাত্রলীগ নিয়ে কটুক্তি করলে আমিনুলের সাথে থাকা অন্যান্য ছাত্রনেতা প্রকৌশলীর সাথে খারাপ আচারণ করে। তবে আমার ছেলে আমিনুল প্রকৌশলীর সাথে কোন খারাপ আচরণ করেনি। ঐদিন রাতেই আমার ছেলে আমিনুল ও আরো কয়েকজনের বিরুদ্ধে দোহার থানায় মিথ্যা মামলা করেন প্রকৌশলী। মামলার ধারা গুলো হলো, ১৪৩/৪৪৮/৪৪২/৩২/৩৩৩/৩০৭/১৮৬/৩৫৩/৪২৭/৩৮০/৫০৬, পেনাল কোড-১৮৬০। তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে এধরনের মিথ্যা দেওয়ায় আমরা আশাহত। আমি আমার সন্তানের মুক্তি চাই। তিনি আরোও বলেন, আমার ছেলে একটি মহলের যড়যন্ত্রের শিকার। আমরা আপনাদের কাছে তদন্ত সাপেক্ষে মূল ঘটনা তুলে ধরার বিনীত অনুরোধ জানাচ্ছি।

উল্লেখ্য গত ২ ফেব্রুয়ারী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলামের উপস্থিতিতে তারই নেতৃত্বে  দোহার উপজেলা প্রকৌশলী কবির উদ্দিন শাহ নিজ কক্ষে ঢুকে তাকে মৌখিক ও শারীরিক ভাবে লাঞ্চিত করে তার সহকর্মীরা। এঘটনায় প্রকৌশলী বাদী হয়ে ওই দিন রাতেই আমিনুল সহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে মামলা করা হয়। পরে ৪ ফেব্রুয়ারী সন্ধ্যায় রাজধানী ঢাকা থেকে ডিবি পুলিশ আমিনুলকে গ্রেপ্তার করে। পরদিন কোর্টে উঠালে আদালত আমিনুলের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সংবাদ সম্মেলনে আমিনুলের মাতা আনজুমান আরা খানম, দোহার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. উদয় হোসাইন, নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রানা, সাধারণ সম্পাদক সাইফুল রারী শান্ত, দোহার পৌর ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ নিজাম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ডিএন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি দিপ্ত দেওয়ান, সাধারণ সম্পাদক নাসির আহমেদ, জয়পাড়া কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পান্নু চোকদার সহ দোহার ও নবাবগঞ্জ উপজেলা বিভিন্ন স্থরের ছাত্রলীগ কর্মিরা উপস্থিত ছিলেন।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul