adimage

২৫ মে ২০২০
বিকাল ০৮:২৪, সোমবার

দোহার-নবাবগঞ্জের অসহায়দের পাশে স্বেচ্ছাসেবকলীগ

আপডেট  09:34 AM, এপ্রিল ০১ ২০২০   Posted in : দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহার-নবাবগঞ্জেরঅসহায়দেরপাশেস্বেচ্ছাসেবকলীগ

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার নবাবগঞ্জে প্রাকৃতিক দূর্যোগ করোনা ভাইরাসের আপদকালীন সময়ে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে হতদরিদ্র ও স্বল্প আয়ের মানুষের মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কলাকোপা ইউনিয়নের বাগমারা এলাকায় ৩০টি পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর আগে দিনব্যাপী দোহারে ধীৎপুর ও নবাবগঞ্জ উপজেলায় জয়কৃষ্ণপুর বেড়ি বাঁধসহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ৫’শ পরিবারে খাদ্য সামগ্রী  পৌছে দেন তিনি। স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে দোহার নবাবগঞ্জের ৩ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, লবন, পিয়াজ, আলুসহ খাদ্য সমাগ্রী পৌছে দেওয়া হবে।

এ সময় নির্মল রঞ্জন গুহ বলেন, দেশে করোনা ভাইরাসের দূর্যোগ কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন অসহায় ও হতদরিদ্রদের পাশে থাকতে। নেত্রীর নির্দেশে স্বেচ্ছাসেবকলীগ আজ মানুষের পাশে থেকে সহায়তা করছে। এই বিপদের দিনে যার যতটুকু সামর্থ্য আছে তাই নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে।

উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) দিলিপ কুমার মন্ডল, আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক এজাজ আহমেদ পান্নাসহ আরো অনেকে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul