adimage

২৫ মে ২০২০
বিকাল ০৭:১৯, সোমবার

নবাবগঞ্জে ইতালি প্রবাসীর খাদ্য সামগ্রী বিতরণ

আপডেট  02:51 PM, মে ২১ ২০২০   Posted in : দোহার-নবাবগঞ্জের সংবাদ    

নবাবগঞ্জেইতালিপ্রবাসীরখাদ্যসামগ্রীবিতরণ

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ইতালি প্রবাসী শেখ আব্দুল নাছিরের ব্যক্তিগত উদ্যোগে ৫০০ পরিবারের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

বারুয়াখালী নিবাসী ও ইতালির ভেনিস আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বৃহত্তর ঢাকা সমিতির (ইতালি, ভেনিস) সভাপতি শেখ আব্দুল নাছিরের ব্যক্তিগত উদ্যোগে উপজেলার বারুয়াখালী, জয়কৃষ্ণপুর ও শিকারীপাড়া ইউনিয়নের ৫০০ পরিবারের মাঝে ‘ঈদ উপহার হিসেবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, আলু, ডাল, তেল, সেমাই, পিঁয়াজ, চিনি ইত্যাদি।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।

এসময় মাহবুবুর রহমান ত্রাণ নিতে আসা লোকদের উদ্দেশ্যে বলেন, নিজেদেরকে সবসময় ঘরে থাকতে হবে। কখনো প্রয়োজন ছাড়া বের হবেন না। আমি ব্যক্তিগত ভাবে কোন সভা সমাবেশ বা ত্রাণ বিতরণকালে লোক সমাগম হতে দিচ্ছি না। সামাজিক দূরত্ব বজায় রেখে আপনারা আপনাদের কাজ করবেন। মনে রাখবেন, ঈদ আসবে। জীবন বাঁচলে মার্কেটও করতে পারবেন। তাই মার্কেটেও যাবেন না। প্রত্যেকেরই উচিত নিজের দায়িত্ব নিজেকে নেওয়া।

এসময় উপস্থিত ছিলেন বারুয়াখালী ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শামীম খাঁন, বারুয়াখালী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মঞ্জুর আলম নাহিদ, স্বপন, শেখ আব্দুর রহমান, শেখ সেলিম, রবিউল ইসলাম, শেখ রবিন প্রমুখ।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul