adimage

২৫ মে ২০২০
বিকাল ০৭:২২, সোমবার

নবাবগঞ্জে ব্রাইট ফিউচারের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

আপডেট  03:36 PM, মে ২১ ২০২০   Posted in : দোহার-নবাবগঞ্জের সংবাদ    

নবাবগঞ্জেব্রাইটফিউচারেরখাদ্যসামগ্রীওনগদঅর্থবিতরণ

নিজস্ব প্রতিবেদক:

‘ঈদের আনন্দ হোক সবার সাথে’ এই শ্লোগান নিয়ে ঢাকার নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া টি.কে.এম উচ্চ বিদ্যালয়ের ব্যাচ-৯৫’র সামাজিক উন্নয়ন সংগঠন ‘ব্রাইট ফিউচার’ কোম্পানির উদ্যোগে ২য় পর্বে শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও অর্ধলাখ নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এর আগে গত ২৩ এপ্রিল প্রথম পর্বে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

২য় পর্বে বৃহস্পতিবার উপজেলার বারুয়াখালী, জয়কৃষ্ণপুর ও শিকারীপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকার কর্মহীন ও দরিদ্রদের মাঝে ‘ঈদ উপহার’ হিসেবে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এরমধ্যে প্রতি পরিবারের জন্য ছিল চাল, ডাল, সেমাই, চিনি, আটা, তেল, সাবান ইত্যাদি।

সামাজিক উন্নয়ন সংগঠন ব্রাইট ফিউচার কোম্পানির চেয়ারম্যান ও বারুয়াখালী ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন খাঁন বলেন, সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা ঈদ উপহার হিসেবে ঈদ সামগ্রী দিয়েছি। আমরা এই সংগঠনের মাধ্যমে নবাবগঞ্জের পশ্চিমাঞ্চলের তিনটি ইউনিয়নের বিভিন্ন সেবা ও উন্নয়নমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। করোনা ভাইরাসের এই দুর্দিনেও আমাদের কার্যক্রম থেমে নেই। ভবিষ্যতেও আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। সেই সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য দেশ ও প্রবাসের ব্রাইট ফিউচার কোম্পানির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।



সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul