adimage

০৪ অগাস্ট ২০২০
সকাল ০২:৪২, মঙ্গলবার

করোনা ও বন্যা মোকাবেলা করে আমরা ঘুরে দাড়াবো: ঢাকা জেলা প্রশাসক

আপডেট  09:26 AM, Jul ২৮ ২০২০   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

করোনাওবন্যামোকাবেলাকরেআমরাঘুরেদাড়াবো:ঢাকাজেলাপ্রশাসক

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম বলেন, সরকার আপনাদের জন্য ত্রাণ পাঠিয়েছে। আপনারা যেন কষ্টে না থাকেন বর্তমান সরকার সেটাই চায়। যত র্দুভোগ হোক সরকার আপনাদের পাশে আছে। জেলা প্রশাসক হিসেবে আমি সবসময় পাশে থাকবো। আপনারা সব ধরনের ত্রাণ সঠিক ভাবে পাবেন সেটা আমি নিশ্চিত করবো। মহামারি করোনা ও বন্যা মোকাবেলা করে আমরা আবার ঘুরে দাড়াবো। মঙ্গলবার সকালে দোহারের চরমাহমুদপুর, বিলাসপুর, নারিশা ও মুকসুদপুরের মধুরখোলা এলাকার বানভাসী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আপনারা ভাগ্যবান যে সালমান এফ রহমানের মত একজন এমপি পেয়েছেন। তিনি অত্যন্ত ভাল মানুষ। তিনি আপনাদের জন্য অনেক ভাবেন। সরকারের পাশাপাশি তিনি নিজেও আপনাদের জন্য ত্রাণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।

এর আগে সকালে তিনি নবাবগঞ্জের বান্দুরা ইউনিয়নের সাদাপুর খালের ভাঙ্গন কবলিত স্থান এবং উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের কাশিয়াখালী বেরীবাধ পরিদর্শন করেন।



এসময় দোহারে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফ এম ফিরোজ আলম, সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী,মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী, দোহার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল সাইদ,উপজেলা জনস্বাস্থ্য ও প্রকৌশল কর্মকর্তা মেহেদি হাসান রিগ্যান, ফুলতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো  জাহাঙ্গীর আলম,বিলাসপুর ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন মোল্লা, মাহমুদপুর ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মুন্সি, নারিশা ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন দরানী, চরমাহমুদপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহ আলম, দোহার থানার এসআই মো. জুয়েল হোসেন সহ আরো অনেকে।

এদিকে নবাবগঞ্জে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম সালাহউদ্দিন মনজু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজিবুল ইসলাম, বান্দুরা ইউপি চেয়ারম্যান হিল্লোল মিয়া সহ আরও অনেকে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul