adimage

০৪ অগাস্ট ২০২০
সকাল ০৩:১১, মঙ্গলবার

নবাবগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আপডেট  01:30 PM, Jul ৩০ ২০২০   Posted in : দোহার-নবাবগঞ্জের সংবাদ    

নবাবগঞ্জেবন্যার্তদেরমাঝেত্রাণসামগ্রীবিতরণ

নিজস্ব প্রতিবেদক:

নবাবগঞ্জের শোল্লা ইউনিয়নে বন্যার্ত ও ভাঙ্গন পরিবারদের মাঝে ত্রান বিতরন করেছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার শোল্লা ইউনিয়নের নদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ দেড়শ পরিবারের মাঝে ঢাকা-১ আসনের এমপি সালমান এফ রহমান ও প্রশাসনের পক্ষে ত্রান বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এইচ.এম, সালাউদ্দীন মনজু।

জানা যায়, কালিগঙ্গা নদীর পানি বৃদ্ধি ও ভাঙ্গনের কারনে দুর্ভোগ বেড়েছে এই অঞ্চলের কয়েকশত পরিবারের। পানিবন্দী মানুষেরা অনেকেই আত্মীয়স্বজন ও খোলা আকাশের নিচে আশ্রয় নিয়েছে। খাদ্য সংকট সহ নানা সমস্যায় মানবেতর জীবনযাপন করছে তারা। তবে বৃহস্পতিবার বৃদ্ধি পায়নি তবে ইউনিয়নের পাতিলঝাপ,বালুখন্ড, চকোরিয়া, ক্ষতিয়া, কোন্ডা ও পূর্ব মেলেং এর বেশ কিছু এলাকায় তীব্র ভাঙ্গন দেখা দিয়েছে।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন শোল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান তুহিন, ঢাকা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাহাত মাহমুদসহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগসহ স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

শোল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান তুহিন বলেন, আজ বৃহস্পতিবার দেড়শ পরিবারকে সহায়তা করা হয়েছে। আগামীকাল (শুক্রবার) আরো ১০০ পরিবারকে সহায়তা করা হবে। শোল্লাবাসীর পাশে আছি ছিলাম, ভবিষ্যতেও থাকব।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul