adimage

০৪ অগাস্ট ২০২০
সকাল ০৩:৩০, মঙ্গলবার

দোহারে বন্যার্তদের পাশে সেনাবাহিনী

আপডেট  01:11 PM, Jul ৩১ ২০২০   Posted in : জাতীয় আঞ্চলিক দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেবন্যার্তদেরপাশেসেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার  দোহারে বন্যাদুর্গত তিনশত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা। সেনাবাহিনীর ৯ পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায় বন্যাদুর্গত অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে সেনা সদস্যরা।

দোহার উপজেলার পানিবন্দী হাজার হাজার মানুষ বন্যা কবলিত হয়ে অসহায় ভাবে জীবন যাপন করছে। করোনা মহামারীর পাশাপাশি তীব্র বন্যার কারনে আয় রোজগার না থাকায় দুর্বিষহ জীবন যাপন করছে তারা। অসহায় মানুষদের সহযোগিতার করার জন্য নিয়মিত ত্রাণ বিতরণ কার্যক্রম চালাচ্ছে ৯ পদাতিক ডিভিশনের সেনা সদস্যরা। এরই ধারাবাহিকতায় আজ দোহার উপজেলার তিনটি ভিন্ন ভিন্ন স্থানে তিনশতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। বিতরণকৃত ত্রাণসামগ্রীর ভিতরে ছিল চাল, আটা, ডাল, তেল, চিনি, লবণ সহ নানা নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী।



এ সময় উপস্থিত সেনা কর্মকর্তা মেজর রাশাদ বিন কালাম সংবাদমাধ্যমকে বলেন, করোনা মহামারীর মাঝে বন্যা দুর্গত মানুষদের সার্বিক সহযোগিতায় আমরা সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। ঈদুল আযহাকে সামনে রেখে আজ দোহারে ট্রলার এবং নৌকায় করে নদীর একদম উপকূলবর্তী হতদরিদ্র মানুষদের মাঝে বাড়িতে বাড়িতে যেয়ে ত্রাণ বিতরণ করার চেষ্টা করা হয়েছে। এই দুর্যোগ যতদিন চলমান থাকবে ততদিন সেনাবাহিনী অসহায় মানুষের পাশে থাকবে। গত ২৪ মার্চ থেকে দেশের অন্যান্য এলাকার মতো দোহারে সেনা সদস্যরা কাজ করে যাচ্ছেন।
'


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul