adimage

২৬ অক্টোবর ২০২০
বিকাল ০৯:১৬, সোমবার

দোহারে হোটেল ও বেকারিতে অভিযান

আপডেট  12:25 PM, সেপ্টেম্বর ২৪ ২০২০   Posted in : আঞ্চলিক দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেহোটেলওবেকারিতেঅভিযান

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার দোহার উপজেলার বিভিন্ন বাজারের ২০টি হোটেল-রেস্তোরাঁ ও বেকারিতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) উপজেলার মেঘুলা বাজার থেকে মুকসুদপুর বাজার পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র।

জানা যায়, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও ডিপ ফ্রিজে পঁচা মাসং রাখার অপরাধে মেঘুলা বাজারের ‘মা বেকারী’র মালিক ফিরোজ মাহমুদকে ১০ হাজার টাকা জরিমানা করে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেন ভ্রাম্যমান আদালত। এছাড়া বিসমিল্øাহ বেকারীকে ২ হাজার টাকা, নারিশা ডাকবাংলো সংলগ্ন ড্রিম রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারকে ৫ হাজার টাকা, জয়পাড়া থানায় মোড়ে উৎসব ডিলার’কে মেয়াদোত্তীর্ন ‘মাউন্ট ডিও’ রাখার অপরাধে ১০ হাজার টাকা সহ ২০ জনকে অর্থদন্ড দেয়া হয়। অভিযানে সব মিলিয়ে ২৯ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন স্যানেটারি ইনস্পেক্টর মো. আনোয়ার হোসেন এবং দোহার থানা পুলিশের সদস্যরা।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, যে সব হোটেল-রেস্তোরাঁ ব্যবসায়ীদের লাইসেন্স নেই তাদের আগামী এক সপ্তাহের মধ্যেই নিবন্ধন ও লাইসেন্স-এর জন্য জেলা প্রশাসকের নিকট আবেদন করতে বলা হয়েছে। এ অভিযান চলমান থাকবে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul