adimage

২৬ অক্টোবর ২০২০
বিকাল ০৮:৫৬, সোমবার

নবাবগঞ্জে মহিলা আওয়ামীলীগের মতবিনিময় সভা

আপডেট  12:52 PM, অক্টোবর ১২ ২০২০   Posted in : আঞ্চলিক দোহার-নবাবগঞ্জের সংবাদ    

নবাবগঞ্জেমহিলাআওয়ামীলীগেরমতবিনিময়সভা

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় করোনায় স্বাস্থ্য সচেতনতা, নারীর প্রতি সহিংসতা রোধ ও নতুনদের আগমন উপলক্ষে উপজেলা মহিলা আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বাগমারা রোজ ভিউ চাইনিজ রেস্টুরেন্ট এ সভা অনুষ্ঠিত হয়।

নবাবগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এসএম খুরশিদা মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনারকলি পুতুল।

বক্তব্যে শেখ আনারকলি পুতুল বলেন, নারীকে দূর্বল ভাবলে হবেনা। সবক্ষেত্রে নারীরা আজ এগিয়ে রয়েছে। নারীর সম্মান বাঁচাতে সবাইকে একত্রিত হয়ে কাজ করতে হবে। ধর্ষণকরীদের বিরুদ্ধে স্বোচ্চার হতে হবে। করোনায় সবাইকে সচেতন থাকতে হবে। পরিস্কার ও পরিচ্ছন্ন থাকতে হবে। নতুনদের উদ্দেশ্যে বলেন, আজ যারা নতুন যোগদান করেছে সবাই সবার প্রতি সম্মান ও ভালবাসা দেখাতে হবে।

তিনি আরো বলেন, দেশকে উন্নয়নে এগিয়ে নিতে ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান সব সময় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে এক যোগে কাজ করে যাচ্ছে। সেই সাথে দোহার ও নবাবগঞ্জের উন্নয়নেও কাজ করছেন এমপি মহোদয়। ইতোমধ্যে তার নির্বাচনী এলাকা দোহার নবাবগঞ্জকে বাংলাদেশের মধ্যে একটি রোল মডেল তৈরীতে ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছেন তিনি।

ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড ঘোষনা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাংলাদেশ মহিলা আাওয়ামীলীগের পক্ষ থেকে আনারকলি পুতুল অভিনন্দন জানান।

অনুষ্ঠানে শেখ আনারকলি পুতুলের হাত ধরে ঢাকা জেলা মহিলা যুবলীদের যুগ্ম সাধারণ সম্পাদক রেশমা আক্তার ও সোহানা জামান দিপা, সানজিদা আক্তার এলির নেত্রীতে ২০/২৫ জন নেতাকর্মী মহিলা আওয়ামীলীগে যোগদান করেন ।

নবাবগঞ্জ উপজেল মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রীনা রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা  মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক জাহানারা বেগম, শিরিন চৌধুরী, সদস্য মনিকা ইসলাম, জলি আক্তার, নবাবগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক লিমা দেওয়ান, মলি গমেজসহ আরো অনেকে।

অনুষ্ঠানে দেশে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া সকলের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন নেত্রীবৃন্দরা।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul