adimage

২৬ অক্টোবর ২০২০
বিকাল ০৯:২৩, সোমবার

দোহারে মানবাধিকার কর্মীসহ তিনজনকে কুপিয়ে যখম

আপডেট  11:35 AM, অক্টোবর ১৫ ২০২০   Posted in : আঞ্চলিক দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেমানবাধিকারকর্মীসহতিনজনকেকুপিয়েযখম

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার দোহারে জমি সংক্রান্ত বিরোধের জেরে মানবাধিকার কর্মীসহ তিনজনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার সকালে উপজেলার নুরপুর এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় দোহার থানায় একটি অভিযোগ দায়ের করেছে আহত আরিফ শেখ।

আহতরা হলেন, বিলাশপুর ইউনিয়নের কৃষক শেখ মুনসুর (৭৫ ), তার ছেলে মানবাধিকার কমিশন ঢাকা জেলা দক্ষিনের যুগ্ম সম্পাদক মো. আরিফ শেখ (৪৭), মেয়ে তিশা আক্তার (২৭) ও আরিফের ফুফাতো ভাই শেখ বিল্লাল (৫০)।

স্থানীয় সুত্রে জানা যায়, সকাল আনুমানিক সাতটার দিকে বিরোধকৃত জমিতে কাজ করছিলেন শেখ মুনসুর ও তার পরিবার। এসময় প্রতিপক্ষের ১৫ থেকে ২০ জন দেশীয় অস্ত্র নিয়ে মুনসুর, তার ছেলে আরিফ এবং আরিফের ফুফাত ভাই বিল্লাল’কে কুপিয়ে যখম করে। এসময় মুনসুরের মেয়ে তিশাকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আরিফ শেখ অভিযোগ করে বলেন, কাশেম শিকদার, আয়নাল শিকদার, সালাম শিকদার, হাবিব শিকদার ৥হাবু , রুবেল শিকদার ও আব্দুর রহিম সহ প্রায় ২০ জন আমাদের উপর হামলা করেছে।

এ বিষয়ে মানবাধিকার কমিশন  ঢাকা জেলা দক্ষিণের সাধারন সম্পাদক নাছির উদ্দিন পল্লব ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

এব্যাপারে অভিযুক্ত হাবিব শিকদার ওরফে হাবু’কে ফোন দেওয়া হলে তিনি খেলায় ব্যস্ত এমন অযুহাতে কথা বলতে রাজি হননি।

দোহার থানার এসআই রবিউল ইসলাম জানান, এ বিষয়ে দোহার থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।



সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul